Main Menu

এমসিতে ধর্ষণ, আদালতে জবানবন্দি দিচ্ছে রবিউল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছে এই মামলার আসামি রবিউল ইসলাম। শুক্রবার (২ অক্টোবর) রা্ত ৮টা ২০ মিনিটের দিকে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য তাকে সিলেট মহানগর হাকিম-২ সাইফুর রহমানের আদালতে নেওয়া হয়।

এদিকে, এ রিপোর্ট লেখা পর্যন্ত সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম মো. জিয়াদুর রহমানের আদালতে ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানের ঘটনায় ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ চলছে। শুক্রবার সন্ধ্যা থেকে তার জবানবন্দি গ্রহণ শুরু হয়। এরআগে বিকেলে এই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এই মামলার আসামি অর্জুন লস্কর।

একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছে এই মামলার প্রধান আসামি সাইফুর রহমানও।

পাঁচদিনের রিমান্ড শেষে শুক্রবার বিকেলে আদালতে তোলা হয় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি সাইফুর, অর্জুন ও রবিউলকে।

বিকেলে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে তাদেরকে আদালত প্রাঙ্গণে হাজির করে শাহপরান থানা পুলিশ।

ধর্ষণ মামলায় এজাহারভুক্ত প্রধান আসামি সাইফুর রহমান ও আসামি অর্জুন লস্কর গত সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এবং একইদিন বিকেলে মামলার ৫নং আসামি রবিউল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।

সেদিন তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান।

এদিকে এ মামলায় গ্রেপ্তারকৃত সন্দেহভাজন আসামি রাজন আহমদ, আইন উদ্দিন এবং এজাহারভূক্ত আসামি মুহিবুর রহমান রনি, ৩ নং আসামি তারেক ও ৬ নং আসামি মাহফুজুর রহমান মাসুমও রিমান্ডে রয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের ছাত্রাবাসে তার স্বামীকে বেঁধে রাখা হয়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। এঘটনায় পুলিশ এ পর্যন্ত ৮ আসামিকে গ্রেফতার ও তাদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ডে নিয়েছে।

Share





Related News

Comments are Closed