Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

নিলামে উঠছে সালমানের টি শার্ট ও মাথার ব্যান্ড

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার ক্ষণজন্মা নায়ক সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান। তবে কোটি ভক্তের অন্তরে তিনি আজও অমর হয়ে আছেন। সেই ভক্তদের জন্য এবার দারুণ সুযোগ এলো। তারা চাইলেই সংগ্রহ করতে পারবেন প্রিয় নায়কের ব্যবহার করা দুটি জিনিস। জানা গেছে, নিলামে উঠছে সালমান শাহের একটি টি শার্ট ও মাথার ব্যান্ড।

১৯৯৪ সালে মুক্তি পায় গুণী নির্মাতা শিবলী সাদিক পরিচালিত মৌসুমী এবং সালমান শাহ ‘অন্তরে অন্তরে’ ছবি। সেই ছবিতে সালমান একটি লাল রঙের টিশার্ট ব্যবহার করেন। মাথায় পড়া ব্যান্ডটিও বেশ নজর কেড়েছিল। এতো বছর পরে সেগুলো নিলামে উঠছে।

জানা গেছে, মামুনুর রেজা মামুন নামে এক সালমান ভক্ত প্রায় ২০ বছর ধরে সংরক্ষণে রেখেছেন টিশার্ট এবং ব্যান্ডটি।

মামুন বলেন, সালমান শাহের মৃত্যুর আগে থেকেই তার পরিবারের সঙ্গে আমার যোগাযোগ ছিল। নায়কের মৃত্যুর পর তার মা নীলা আন্টি এবং তার বাবা কমর আংকেলের সঙ্গে দেখা করার জন্য তাদের বাসায় যাই। এ থেকেই তাদের পরিবারের সঙ্গে আমার একটা সম্পর্ক হয় এবং তারা আমাকে আপন করে নেন।

একদিন আন্টির কাছে প্রিয় নায়কের কিছু স্মৃতিচিহ্ন চাইলে তিনি রুমে গিয়ে আলমারি খুলে এই টিশার্ট আর ব্যান্ডগুলো আমাকে দেন। এগুলো পেয়ে আমি তখনই আবেগে কেঁদে ফেলি। আজ এসব নিলামে দিচ্ছি।

মামুন আরো জানান, দেশের অবস্থা খুব একটা ভালো নয়। করোনা ভাইরাসের জন্য সারাদেশ এখন টালমাটাল। গরীব এবং নিম্নবিত্ত যারা আছেন তারা অসহায় দিন কাটাচ্ছেন। এমন অবস্থায় কিন্তু যারা একটু ভালো অবস্থানে আছেন তারা অনেকেই এগিয়ে এসেছেন অসহায়দের পাশে। আমার সেই সামর্থ্য নেই। তাই আমার কাছে সেরা দামি জিনিস প্রিয় নায়কের টিশার্ট ও ব্যান্ড বিক্রি করে পাওয়া অর্থ দিয়ে অসহায়দের সাহায্য করবো।

নিলামের তারিখ এখনো ঠিক হয়নি। কোন প্লাটফর্ম থেকে কেনা যাবে এগুলো তাও ঠিক হয়নি। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান সালমান ভক্ত মামুন।

0Shares





Related News

Comments are Closed