Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন        

সিলেটে করোনায় আক্রান্ত ৪৪০০ ছাড়াল, মৃত্যু ৭৫

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট বিভাগে সোমবার একদিনে ১৬৯ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ৪৬২ জন। আর এদিন সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৬২ জন এবং একই সময়ে ২ জনের মৃত্যু ঘটে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সোমবার সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১৬৯ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ১০৯ জন, সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জে ৩৯ জন এবং মৌলভীবাজারে ১১ জন। মারা যাওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার দুইজন।

মঙ্গলবার (৩০ জুন) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৪৬২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ২৪৫৭ জন। এছাড়া সুনামগঞ্জে ৯৮২ জন, হবিগঞ্জে ৫৯৩ জন ও মৌলভীবাজারে ৪৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ২৬৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ২ হাজার ২২৭ জন করোনা আক্রান্ত রোগী।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত (সোমবার রাত) সিলেট বিভাগে মারা গেছেন ৭৫ জন। এরমধ্যে সিলেটে ৫৯, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে ছয়জন এবং হবিগঞ্জে ছয়জন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

0Shares





Related News

Comments are Closed