Main Menu
শিরোনাম
বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত         মাধবপুরে গাড়ির চাপায় দুই যুবকের মৃত্যু         সিলেটের ৫ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানি বাড়ছে         দ্বিতীয় দফা বন্যা, পানিতে ভাসছে সুনামগঞ্জ         কমলগঞ্জে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১         সুনামগঞ্জে আরো ১২ জনের করোনা পজিটিভ         কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয়দের গুলিতে যুবক নিহত         সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যায় মামলা, গ্রেপ্তার ২         ফের বন্যা, ছাতকে দুই লক্ষ মানুষ পানিবন্দি         সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫৭৫৪, মৃত্যু ৯৭         সিলেটে পরিবহন শ্রমিক নেতাকে ছুরিকাঘাতে হত্যা        

দেশের ৯ জেলায় নতুন ডিসি নিয়োগ

বৈশাখী নিউজ ডেস্ক: দেশে করোনা ভাইরাসের মধ্যেই ৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) পদে রদবদল করেছে সরকার। বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা এক আদেশে একথা জানা গেছে।

আদেশে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামকে নিয়োগ দেয়া হয়েছে ঢাকা জেলা প্রশাসক হিসেবে। আর টাঙ্গাইলে দায়িত্ব দেয়া হয়েছে মেহেরপুরের জেলা প্রশাসক মো. আতাউল গনি এবং মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. মহিদুল ইসলাম চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়েছে মেহেরপুরের।

মৌলভীবাজারে নিয়োগ দেয়া হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে, যশোরে দেয়া হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খানকে।

এছাড়া নোয়াখালীতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচিব মো. খোরশেদ আলম খানকে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে রাজশাহীতে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. জিয়াউল হককে বগুড়ায় এবং মাদারীপুরে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বিসিএস প্রশাসন অ্যাকাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুন।

0Shares





Related News

Comments are Closed