Main Menu
শিরোনাম
হবিগঞ্জে ভেজাল পণ্য জব্দ, জেল-জরিমানা         বিয়ানীবাজারে পিস্তলসহ যুবক গ্রেফতার         শাবির ল্যাবে আরও ৩৯ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে ১১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩         নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ৩০         বালাগঞ্জে কনু মিয়ার খুনীদের গ্রেফতার দাবি         বিশ্বনাথে আত্মহত্যার প্ররোচনাকারীদের গ্রেপ্তার দাবি         সিলেটে শিশু অপহরনকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার         বিশ্বনাথে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৬২৮৪, মৃত্যু ১১০         জাফলং গ্রীণপার্ক থেকে যুবকের লাশ উদ্ধার         সিলেটের দুই ল্যাবে ১৫০ জনের করোনা শনাক্ত        

বিশ্ব বেতার দিবস আজ

বৈশাখী নিউজ ডেস্ক: আজ ১৩ ফেব্রুয়ারি বিশ্ব বেতার দিবস। বিশ্বের অন্যান্য স্থানের মতো বাংলাদেশেও দিবসটি পালনে বিস্তারিত কর্মসূচি নেয়া হয়েছে।

দিবসটির এবারের প্রতিপাদ্য হচ্ছে ‘রেডিও এবং বৈচিত্র্য’।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পৃথক বাণীতে বাংলাদেশ বেতারের কর্মকর্তা-কর্মচারী, বেতারের শ্রোতামণ্ডলীসহ সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ‍ও অভিনন্দন জানান।

এদিকে, বিশ্ব বেতার দিবস উপলক্ষে বাংলাদেশ বেতার র‌্যালি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।

এদিকে বিশ্ব বেতার দিবস উদযাপন উপলক্ষে সিলেটে তিন দিনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীতে রয়েছে আলোকসজ্জা, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা।

এবারে দিবসটির প্রতিপাদ্য হচ্ছে ‘বেতার ও বৈচিত্র্য’। প্রতিপাদ্যের উপর বিকেল সাড়ে চারটায় একটি বিশেষ আলোচনা অনুষ্ঠান প্রচার করবে। এছাড়া দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হবে।

বিশ্ব বেতার দিবস উপলক্ষে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের পক্ষ থেকে সকল শিল্পী, কলাকুশলী, গীতিকার, সুরকার, শ্রোতা ও বেতারের অনুষ্ঠানে অংশগ্রহণকারী সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানানো হয়েছে।

0Shares





Related News

Comments are Closed