Main Menu

সিলেটে থেকে নিখোঁজ স্কুলছাত্র নরসিংদীতে উদ্ধার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরী থেকে নিখোঁজের স্কুল ছাত্র অঞ্জনাভ শ্যাম পিয়াল (১৫)-এর সন্ধান মিলেছে। নিখোজের ৭৯ দিন পর বৃহস্পতিবার নরসিংদী জেলার মনোহরদী থানা পুলিশ একটি ইলেকট্রনিক্সের দোকান থেকে তাকে উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঢাকার পুলিশ হেডকোয়ার্টার থেকে দেওয়া তথ্যের ভিত্তিতে আমরা পিয়ালকে উদ্ধার করি। সে গত দুই মাস ধরে এখানকার একটি ইলেকট্রনিক্সের দোকানে কাজ করতো। ওই দোকান থেকেই তাকে উদ্ধার করা হয়। পিয়াল রাগ করে বাসা থেকে বের হয়ে এসেছিলো বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে, এমনটি বলেন ওসি।

ওসি বলেন, পিয়ালের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তার বাবা এখানে আসছেন।

পিয়াল সিলেটের নাট্যকর্মী ও আইনজীবী অরূপ শ্যাম বাপ্পীর পুত্র ও সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। গত ৬ নভেম্বর সিলেট নগরীর চালিবন্দর এলাকার বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি।

এ ব্যাপারে পিয়ালের বাবা অরূপ শ্যাম বাপ্পীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বাপ্পীর বন্ধু ও নাট্যকর্মী নীলাঞ্জন দাশ টুকু জানান, নরসিংদী থেকে পুলিশ পিয়ালের সন্ধান পাওয়ার কথা জানিয়েছে। তাকে নিয়ে আসতে বাপ্পী সেখানে যাচ্ছেন। এখন তিনি গাড়িতে আছেন।

পিয়ালের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, এসএসসি প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল খারাপ হওয়া নিয়ে প্রায় ২ মাস আগে পিয়ালের বাবা-মা তাকে শাসন করেন। এরপর সে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে। নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণার আগের দিন ৬ নভেম্বর রাত সাড়ে ১০টার পর থেকে তাকে খুঁজে পায়নি তার পরিবার। পাড়া, প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় ৭ নভেম্বর থানায় সাধারণ ডায়েরি করেন পিয়ালের বাবা অ্যাডভোকেট অরূপ শ্যাম বাপ্পী। সিলেট কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৫০৮, ০৭/১১/১৯)।

0Shares





Related News

Comments are Closed