Main Menu

ভারতে চিকিৎসা নেয়া যাবে মেডিকেল ভিসা ছাড়াই

বৈশাখী নিউজ ডেস্ক: ভারতীয় ডেপুটি হাই কমিশনার বিশ্বজিত দে বলেছেন, ‘মেডিকেল ভিসা ছাড়াই যে কোন লোক ভারতে চিকিৎসা নিতে পারবেন। যে কোন ভিসায় ভারতের সব হাসাপাতালগুলোতে চিকিৎসা দিতে বলা হয়েছে। তবে বড় ধরনের অপারেশন করাতে হলে মেডিকেল ভিসা লাগবে। সে জন্যে শুক্রবার বন্ধের দিনেও ঢাকাস্থ ভারতীয় দূতাবাস খুলে রাখা হয় শুধুমাত্র মেডিকেল ভিসা প্রদানের জন্য।’

তিনি শনিবার (১৯ অক্টোবর) রাতে যশোর জাবের ইন্টারন্যাশনাল হোটেলে জেলা প্রশাসন, কাস্টমস, বন্দর ও ব্যবসায়ী নেতাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফের সভাপতিত্বে দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্যের বিভিন্ন সমস্যা ও সমাধানের ওপর গুরুত্ব আরোপ করে বক্তব্য দেন- সহকারী হাই কমিশনার রাজেস কুমার রাইনা, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান, যশোর কাস্টমস অ্যান্ড এক্সাইজ ও ভ্যাট কমিশনারের ডেপুটি কমিশনার মো. আলিম, বেনাপোল কাস্টম হাউস সহকারী কমিশনার উত্তম কুমার, বেনাপোল স্থলবন্দরের ডেপুটি ডাইরেক্টর মামুন তরফদার, বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, যশোর মোটরপার্টস মালিক সমিতির সভাপতি ঠান্ডু মিয়া, বেনাপোল ল্যান্ড পোর্ট আমদানি রপ্তানিকারক সমিতির সভাপতি মহসিন মিলন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভারত-বাংলাদেশ চেম্বারের ইম্পোর্ট-এক্সপোর্ট সাব-কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান।

0Shares





Related News

Comments are Closed