Main Menu
শিরোনাম
সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী        

হাসপাতালে খালেদার সাথে স্বজনদের সাক্ষাৎ

বৈশাখী নিউজ ডেস্ক: কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছে তার পরিবারের সদস্যরা।

সোমবার (১২ আগস্ট) দুপুর দেড়টায় বিএসএমএমইউতে যান পরিবারের ছয় সদস্য। সাক্ষাৎ শেষে বিকেল ৪টার দিকে তারা বের হয়ে আসেন।

সাক্ষাৎ করতে যাওয়া সদস্যরা হলেন- খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিথি, কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও ছেলে অভিক ইস্কান্দার।

ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করার জন্য পরিবারের সদস্যদের খালেদা জিয়ার সাথে দেখা করার অনুমতি দেয় কারাকর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য ১৭ জনের তালিকা দেয়া হয়েছিল। কিন্তু ছয় জনকে সাক্ষাতের অনুমতি দেয়া হয়েছে। ঈদ উপলক্ষে কোরবানির মাংস, সেমাই, পিঠা, ফলের জুসসহ খালেদা জিয়ার সব পছন্দের খাবার নিয়ে পরিবারের সদস্যরা তার সাথে দেখা করেন। পুত্রবধূ ও ছোট ভাইয়ের স্ত্রী তাদের বাসায় এসব খাবার তৈরি করেছেন।

উল্লেখ, দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে গত ১ এপ্রিল বিএসএমএমইউতে নেওয়া হয়। এ বছরের দুটি ঈদই তিনি বিএসএমএমইউতে কাটিয়েছেন।

এদিকে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীরা এদিন দুপুরে খালেদা জিয়ার সাথে সাক্ষাতের জন্য হাসপাতাল গেটে যান। কিন্তু অনুমতি না থাকায় তারা খালেদা জিয়ার সাথে দেখা করতে পারেননি।

0Shares





Related News

Comments are Closed