Main Menu

ছাত‌কে সা‌বেক ইউপি চেয়ারম্যান ফজর উদ্দিন আর নেই

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি: ছাতক উপজেলা আওয়ামী লীগের অন‌্যতম নেতা সা‌বেক ইউপি চেয়ারম‌্যান ফজর উদ্দিন আর নেই। ৫ ডিসেম্বর সোমবার সন্ধ‌্যা রা‌তে তিনি নিজ বা‌ড়ি‌তে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি—রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে এবং অসংখ্য শুভাকাঙ্খি ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ যোহর বেলা আড়াইটায় উপ‌জেলার উত্তর খুরমা ইউনিয়নের আলমপুর গ্রা‌মের পু‌র্বের মা‌ঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্টিত হ‌য়। জানাজার নামাজ শে‌ষে তাকে পা‌রিবা‌রিক কবর স্থা‌নে দাফন করা হয়।

তিনি শিল্পনগরী ছাতক উপ‌জেলার আলো‌কিত জনপ্রতি‌নি‌ধি প্রবীন রাজনৈতিক ব‌্যক্তিত্ব ছি‌লেন। দীঘ‌দিন ধ‌রেই ক‌্যান্সার রো‌গে আত্রুান্ত হ‌য়ে তিনি মৃত‌্যু বরন ক‌রেন। তার মৃত‌্যু‌তে উপ‌জেলায় শো‌কের ছায়া নে‌মে আসে।

মরহুমের জানাজা নামাজে উপ‌স্থিত ছি‌লেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ছাতক উপজেলা আওয়ামী লীগের স‌ম্মেলন প্রস্ত‌তি ক‌মি‌টির আহবায়ক ও উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ফজলুর রহমান, সি‌লে‌ট জজ কো‌র্টের পি‌পি নিজাম উদ্দিন, গো‌বিন্দনগর ফ‌জ‌লিয়া আলীয়া মাদ্রাসার ‌পি‌ন্সিপাল মাওলানা আব্দুস সালাম আল মাদী‌নি, গো‌বিন্দগঞ্জ আব্দুল হক ডিগ্রী ক‌লে‌জের পি‌ন্সিপাল সুজাত আলী র‌ফিক, সা‌বেক চেয়ারম‌্যান অ‌লিউর রহমান চৌধুরী বকুল, উপজেলা আওয়ামী লীগের যুন্ম আহবায়ক সৈয়দ আহমদ, সাবেক ইউপি চেয়ারম‌্যান আলহাজ্ব নিজাম উদ্দিন, সা‌বেক ইউপি চেয়ারম‌্যান নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম‌্যান হা‌জি সুন্দর আলী, বিল্লাল আহমদ, এড‌ভো‌কেট ওয়া‌কিব আলী, সি‌লেট জজ কো‌র্টের এপি‌পি মাসুম আহমদ, সুনামগঞ্জ জজ কো‌র্টে এপি‌পি ছায়াদুর রহমান, আওলীগ নেতা আফজাল হো‌সেন, মু‌জিবুর রহমান, সা‌বেক ব‌্যাংকার তৈয়বুর রহমান, বীর মু‌ক্তি‌যোদ্ধা ক‌বির উদ্দিন লালা, ফারুক আহমদ, কাজী মাওলানা আব্দুস সামাদ প্রমুখ।

এছাড়াও মরহুমের জানাজা নামা‌জে উপ‌স্থিত ছি‌লেন, জনপ্রতি‌নি‌ধি, সমাজ সেবক, শ্রমিক, পেশাজী‌বি, আইনজী‌বি ও সাংবা‌দিকসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের হাজারো নেতাকর্মী।

তি‌নি উপজেলার উত্তর খুরমা ইউপির জনপ্রিয় সা‌বেক চেয়ারম্যান ছিলেন। তার রাজনীতি জীবন থেকে শুরু করে উপজেলা আওয়ামী লীগের উত্তর খুরমা ইউপির দীর্ঘদিনের সভাপ‌তি হিসা‌বে মৃত্যুর আগ পর্যন্ত দায়িত্ব পালন করে গে‌ছেন।

0Shares





Related News

Comments are Closed