Main Menu

আওয়ামী লীগ বেসিক্যালি সন্ত্রাসী দল : সুলতান সালাউদ্দিন টুকু

বৈশাখী নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, ‘আওয়ামী লীগ বেসিক্যালি একটি সন্ত্রাসী দল। দলটির জন্ম থেকে শুরু করে এখন পর্যন্ত সন্ত্রাস ছাড়া কোনো দিন টিকে থাকতে পারেনি। সবকিছুর মধ্যে তাদের সন্ত্রাসী কার্যকলাপ সব থেকে বড় হাতিয়ার।’ মুন্সীগঞ্জে যুবদল নেতা শাওন রাষ্ট্রীয় হত্যাকণ্ডের শিকার। হত্যা, হামলা-মামলা কিংবা দমন-নিপীড়ন করে সরকার যুবদলের আন্দোলন সংগ্রাম বন্ধ করতে পারবে না। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদের নিঃশর্ত মুক্তির জোর দাবী জানাচ্ছি।

রোববার (২৫ সেপ্টেম্বর) ৩ বারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী নিঃশর্ত মুক্তি ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে গ্রেফতার এবং অবৈধ সরকার কর্তৃক গুম, খুন, হামলা-মামলার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে সিলেট বিভাগীয় যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেন, দমন-নিপীড়ন যতই বাড়বে, আন্দোলনের গতিও ততই বাড়বে। আর সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলতেই থাকবে। এই যে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ের যে প্রক্রিয়া আমরা শুরু করেছি, তাতে ভীত হয়ে আওয়ামী লীগ এবং অগণতান্ত্রিক ও অনির্বাচিত সরকার আক্রমণের পর আক্রমণ চালিয়ে যাচ্ছে। ‘এসব দেখে আমার একটি বিশ্বাস জন্মেছে, এই সরকার আর একবারের জন্যও ক্ষমতায় আসুক বা থাকুক, সেটা এ দেশের জনগণ চায় না।’

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক ও সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি এডভোকেট আবুল মনসুর শওকত, হবিগঞ্জ জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সভাপতি জহিরুল ইসলাম সেলিম, মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম. এ মুহিত, হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ কয়েছ।

উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed