Main Menu

ইবি পিএডিএস’র নেতৃত্বে ওয়াসিম-সাদিক

শাহাব উদ্দীন ওয়াসিম, ইবি প্রতিনিধি: ‘যুক্তির চোখে দেখি মুক্তির পথ’ এই স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘পাবলিক এডমিনিস্ট্রেশন ডিবেটিং সোসাইটি’ (পিএডিএস) যাত্রা শুরু করেছে। এতে সভাপতি হিসেবে ২০২০-২১ শিক্ষাবর্ষের (স্নাতকোত্তর) শাহাব উদ্দীন ওয়াসিম এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের সাদিকুর রহমানকে মনোনীত করা হয়েছে।

সোমবার বিভাগের ডিবেটিং সোসাইটির মডারেটর প্রফেসর ড. এ.কে.এম মতিনুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, ২০২২ সালের এ কমিটিতে ১৫ জনকে বিভিন্ন পদে মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আশেক-এ-খোদা (সহ-সভাপতি), ফাতিমাতুজ্জোহরা ইরানি (যুগ্ম-সাধারণ সম্পাদক), সাইফুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), অর্ণব হাসান (সহ-সাংগঠনিক সম্পাদক), মিনহাজুল হক রুমন (দপ্তর সম্পাদক), মুনতাহিনা জান্নাত (সহ-দপ্তর সম্পাদক), শারমিন আক্তার স্বর্ণা (অর্থ সম্পাদক), মোঃ সালাউদ্দিন (প্রচার সম্পাদক), মুনতাকিম রহমান (সহ-প্রচার সম্পাদক), সিরাজুম মুনিরা (গবেষণা সম্পাদক), শামীমা আক্তার (সহ-গবেষণা সম্পাদক), মুরসালিন ইসলাম (কার্যকরী সদস্য), শাকিল মীর (কার্যকরী সদস্য)।

নতুন কমিটির বিষয়ে জানতে চাইলে সংগঠনটির সভাপতি শাহাব উদ্দীন ওয়াসিম বলেন, “সৃষ্টি শুরু থেকেই মানুষ বিতর্ক চর্চা করে আসছে। বিতর্ক এমন একটি শিল্প যার মাধ্যমে পরিবার, সমাজ ও রাষ্ট্র গড়ার স্বপ্নদ্রোষ্টা তৈরি হয়। পাবলিক এডমিনিস্ট্রেশন ডিবেটিং সোসাইটি ‘যুক্তির চোখে দেখি মুক্তির পথ’ এই স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে। নতুন এই কমিটির মধ্য দিয়েই বিভাগের শিক্ষার্থীরা ভবিষ্যতের সঠিক পথ খুঁজে পাবে বলে আশা রাখছি।”

0Shares





Related News

Comments are Closed