Main Menu

শাবিতে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

বৈশাখী নিউজ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিরিহ ছাত্র ছাত্রীদের উপর ছাত্রলীগ ও পুলিশের হামলার প্রতিবাদে সিলেট জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় মিছিলটি নগরীর দরগাহ গেইট থেকে শুরু করে বন্দর বাজার পয়েন্টে এসে মিছিল পরবর্তী পথসভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিমের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সহ- সভাপতি মাহমুদুর রহমান বাবর, মুহিবুর রহমান লিটন, সুহেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি, যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, আনোয়ার হোসেন সুজন, পলাশ চন্দ্র ধর, রেদওয়ান আহমদ, সজিবুর রহমান, নজরুল ইসলাম সুমন, সেলিম আহমদ আসিফ, দপ্তর সম্পাদক খালেদুর রহমান সানি, সদর উপজেলার আহবায়ক আবুল কাশেম মো: সুহেল, গোয়াইনঘাট উপজেলার আহবায়ক সাহেদ আহমদ ,জৈন্তাপুর উপজেলার আহবায়ক বদরুল আলম শাওন, সদস্য সচিব সুহেল আহমদ রিমন, দক্ষিন সুরমা উপজেলার সদস্য সচিব আবু বকর সিদ্দিক, কোম্পানীগঞ্জ উপজেলার সদস্য সচিব ইকবাল হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে আলতাফ হোসেন সুমন বলেন শাবিপ্রবিতে পুলিশ ও ছাত্রলীগ কর্তৃক সাধারণ নিরিহ ছাত্র ছাত্রীদের উপর হামলার মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী মনোভাবের চুড়ান্ত রুপ প্রকাশ পেয়েছে। অচিরেই ছাত্র সমাজের ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে সরকারে পতন ঘন্টা বাজানো হবে।

Share





Related News

Comments are Closed