Main Menu

ফতেহপুর ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় বসে থাকা আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় ঐক্যবদ্ধ শক্তিশালী তৃনমূল বিএনপির বিকল্প নেই। ইতিহাস স্বাক্ষী আওয়ামীলীগ ক্ষমতায় গেলে গণতন্ত্র বিনষ্ট হয় আর বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধার করে। আওয়ামী বাকশালী শাসনে বিধ্বস্ত গণতন্ত্র বিএনপিই পুনরুদ্ধার করবে। ঐক্যবদ্ধ শক্তিশালী তৃনমূল বিএনপির নেতৃত্বে সকল জুলমের অবসান ঘটবে এবং মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে।

মঙ্গলবার (৪ জানুয়ারী) সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ইউনিয়ন বিএনপির আহবায়ক ডা: নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ডা: মোঃ নাজিম উদ্দিনকে সভাপতি, এখলাছুর রহমানকে সাধারণ সম্পাদক ও সুহেল আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ফতেহপুর ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়।

কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক হাজী ওসমান গনি।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবদুল হাকিম চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মতিন, জসিম উদ্দিন, মোহাম্মদ শাহপরান, ওসমান গনি মেম্বার, এডভোকটে শাহজাহান সিদ্দিকী, আব্দুল করিম শিকদার।

কাউন্সিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মাহবুব আলম, হারুনুর রশীদ, সামছ উদ্দিন, সোয়াব আলী মেম্বার, ইসলাম উদ্দিন মেম্বার, জালাল উদ্দিন, মীর হোসেন আমির, আতিকুর রহমান, কুতুব উদ্দিন মাস্টার, হারিছ উদ্দিন, হোসেন আহমদ, কামাল উদ্দিন, শাহান আহমদ, আমিনুর রশীদ, তোফায়েল আহমদ হেলু, সুমন আহমদ, হোসাইন আহমদ, জসিম উদ্দিন, আলিম উদ্দিন ও রিয়াজ উদ্দিন বাবুল প্রমূখ।

Share





Related News

Comments are Closed