Main Menu
শিরোনাম
শাবির ঘটনা তদন্তে কমিটি গঠন, ভিসির পদত্যাগ দাবি         মধ্যরাতেও ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি         শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         তাহিরপুরে অবৈধ কোয়ারীর মাটি চাপায় শ্রমিককের মৃত্যু         শাবিতে আন্দোলনরত শিক্ষার্থি-পুলিশ সংঘর্ষ, আহত ৩০         বিয়ানীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় ১জনের মৃত্যু         ‘সম্পত্তির লোভে ছেলে-পুত্রবধূর ষড়যন্ত্রে দিশেহারা সৌদিফেরত জমসেদ আলী’         কানাইঘাটে সাংবাদিকের হাত-পায়ে কুপিয়েছে সন্ত্রাসীরা         শাবির উপাচার্যকে অবরুদ্ধ করে রেখেছে আন্দোলনরত শিক্ষার্থিরা         সিলেটে একদিনে আরো ১৪৮ জনের করোনা শনাক্ত         ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের         বিয়ের প্রলোভনে গৃহবধূকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১        

ডাঃ মুরাদ হাসানের বিরুদ্ধে সিলেটে আইসিটি আইনে মামলা দায়ের

বৈশাখী নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নাতনি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে কটূক্তি করায় সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সিলেটে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১২ ডিসেম্বর) সিলেটের সাইবার ট্রাইব্যুনালে এই মামলার বাদী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিলেটের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তানভীর আক্তার খান।

বাদী পক্ষের মামলা দায়ের করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সদস্য এড. ওবায়দুর রহমান ফাহমি।

ট্রাইব্যুনালের বিচারক আবুল কাশেম মামলাটি আমলে নিয়েছেন এবং ১৫ই ডিসেম্বর পরবর্তী শুনানির জন্য তারিখ নির্ধারিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, মুরাদ হাসানের কুরুচিপূর্ণ ও অশ্লীল ভাষায় নারীবিদ্বেষমূলক বক্তব্যের কারণে বিচার চেয়ে এ মামলা দায়ের করা হয়েছে।

এ সময় আদালতে উপস্থিত ছিলেন সিলেট আইনজীবী সমিতির সভাপতি এড.এ টি এম ফয়েজ, সাধারন সম্পাদক এড ফজলুল হক সেলিম, সিনিয়র আইনজীবী আশিক উদ্দিন, আনোয়ার হোসেন, আতিকুর রহমান সাবু, এমরান আহমদ চৌধুরী, সাইদ আহমদ, এজাজ উদ্দিন, খালেদ জোবায়ের, আল আসলাম মুমিন, ইকবাল আহমদ, সাজেদুল ইসলাম সজিব, জাফর ইকবাল তারেক, আলী হায়দার ফারুক,জালাল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। এরপর গত বৃহস্পতিবার রাত ১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অ্যামিরেটসের ফ্লাইটে দুবাই হয়ে কানাডার উদ্দেশে রওনা দেন তিনি। কিন্তু কানাডায় প্রবেশে ব্যর্থ হয়ে আবারও ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন মুরাদ।

0Shares





Related News

Comments are Closed