Main Menu

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বৈশাখী নিউজ ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে আবু সায়েদ রিপন (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় হত্যাকারীরা তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। নিহত আবু সায়েদ রিপন ওই ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে ৮নং ওয়ার্ড তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবু সায়েদ রিপন ওই গ্রামের ভুঁইয়া বাড়ির রফিক উল্যার ছেলে। তিনি বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় লাল-সুবজ বাস কাউন্টারের মালিক ছিলেন বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, আজ ভোরে বারিরহাট বাজার সড়কে রিপনের লাশ পড়ে থাকতে দেখেন মসজিদের ইমাম ও মুসল্লিরা। পরে বিষয়টি তারা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিল। এ ছাড়া মাথায় প্রচণ্ড আঘাতের কারণে তার মগজ বের হয়েছিল।

রিপন ধীরে মোটরসাইকেল চালাতেন। তার সঙ্গে তিনটি মোবাইল ফোন সবসময় থাকলেও লাশের আশপাশে কোন মোবাইল পাওয়া যায়নি। আর তার পকেটে কোনো টাকাও ছিল না, যোগ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বেগমগঞ্জ বাস কাউন্টার থেকে আবু সায়েদ রিপন মোটরসাইকেলে নিজ বাড়ি যাচ্ছিলেন। এ সময় তার গতিরোধ করে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে ৮-১০টি কোপ দেয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজ ভোরে মুসল্লিরা নামাজ পড়তে যাওয়ার পথে ওই এলাকায় তার লাশ দেখে পুলিশে খবর দেন। পরে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share





Related News

Comments are Closed