Main Menu
শিরোনাম
কমলগঞ্জে গ্রেপ্তার আতংকে ঘরে ঘরে ঝুলছে তালা         সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রমা বিজয় সরকার         সিলেটে একদিনে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         সিলেটে মাস্ক না পরায় ১০৭ জনকে জরিমানা         গোলাপগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন         ডিসেম্বরেই চালু হচ্ছে তাহিরপুর সীমান্তের বর্ডার হাট         রাজনগরে গ্রামবাসীর ওপর হামলা-মামলার অভিযোগ         সিলেট জেলা যুবদল নেতা বাপ্পি গ্রেফতার         ধর্মীয় নেতাদের নিয়ে এফআইভিডিবি’র কর্মশালা         রমণকন্যার বৃক্ষরোপণ কর্মসূচী সমাপ্ত         সিলেটে আরো ৩৪ জন করোনায় আক্রান্ত , সুস্থ ৩৩         ওসমানীনগরে তরুণীর আত্মহত্যা        

সিলেটের পর্যটন উন্নয়নে ৭ কোটি টাকা বরাদ্দ

বৈশাখী নিউজ ডেস্ক : সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলং, রাতারগুল জলাবন ও বিছানাকান্দি পর্যটন কেন্দ্রের জন্য মৌলিক সুবিধাদি সৃষ্টির লক্ষ্যে ৭ কোটি ২৪ লাখ ৬৭ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। পর্যটকদের আকৃষ্ট করতে বিভিন্ন সময় এই বরাদ্দ দেয়া হয়।

সম্প্রতি জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। কমিটির বৈঠকের কার্যপত্র থেকে এ তথ্য জানা যায়।

বৈঠকে মন্ত্রণালয় জানায়, সিলেট জেলার রাতারকুল ও বিছানাকান্দিতে পর্যটক আকৃষ্ট করতে এবং তাদের প্রাথমিক সুবিধা সৃষ্টির জন্য বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিপি) মাধ্যমে জেলা প্রশাসক, সিলেটকে ৩ কোটি ২৪ লাখ ৬৭ হাজার লাখ টাকা বরাদ্দ করা হয়েছে। এছাড়া সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলাধীন জাফলং, রাতারগুল জলাবন এবং বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে পর্যটকদের জন্য মৌলিক সুবিধাদি সৃষ্টির লক্ষ্যে ২০১৮-২০১৯ অর্থবছরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড হতে জেলা প্রশাসক, সিলেটের অনুক‚লে ২ কোটি ২৮ লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে। ২০১৯-২০২০ অর্থবছরে বিছানাকান্দি পর্যটন কেন্দ্রের উন্নয়নে ১ কোটি ৭২ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। বর্তমানে এর বাস্তবায়ন কাজ চলছে।

0Shares





Related News

Comments are Closed