Main Menu
শিরোনাম
সিলেট জেলায় আরও ৪৬ জনের করোনা শনাক্ত         সিলেটে পরিবহন নেতা ফলিক বহিষ্কার         ছাতকে রেলওয়ের নৈশপ্রহরী খুনের ঘটনায় গ্রেপ্তার ৩         শাবির ল্যাবে আরো ৩৮ জনের করোনা শনাক্ত         জগন্নাথপুরে তরুণীকে গনধর্ষণ, আটক ৪         কোম্পানীগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড         গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৫৭৩, মৃত্যু ৯৫         চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা         জৈন্তাপুরে ৯৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২         শায়েস্তাগঞ্জে ইউএনও করোনায় আক্রান্ত         হাফিজ ইফজাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন        

‘অর্থের অভাবে’ স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর আত্মহত্যা

বৈশাখী নিউজ ডেস্ক: রাজধানীর মিরপুরে স্ত্রী-সন্তানকে মেরে ব্যবসায়ীর আত্মহত্যা করার ঘটনার ‘সুইসাইড নোট’ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, ‘অর্থের টানাপোড়নেই স্ত্রী ও একমাত্র সন্তানকে বিষ প্রয়োগ করে হত্যার পর নিজে আত্মহত্যা করেন গার্মেন্টস ব্যবসায়ী সরকার মোহাম্মদ বা‌য়েজিদ।’

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ শেষে বিফিং করে সাংবাদিকদদের এসব তথ্য জানান মিরপুর জোনের সহকারী পুলিশ ক‌মিশনার খায়রুল আমিন।

তিনি বলেন, স্ত্রী ও সন্তানের মু‌খে সাদা তরল বের হওয়া থে‌কে প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে তা‌দের‌কে বিষ প্র‌য়োগ ক‌রে মারা হ‌য়ে‌ছে। আর বা‌য়েজী‌দের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, তদন্ত ও পোস্ট‌মো‌র্টেম ক‌রে বিস্তা‌রিত জানা যা‌বে। তবে যে চিরকুট উদ্ধার করা হয়েছে সেখানে স্পষ্ট বলা আছে ‘অর্থ টানা‌পো‌ড়ন’ থেকেই এমন সিদ্ধান্ত নেন তিনি।

এদিকে প্রতিবেশিদের ধারণা, আর্থিক অনটন, ব্যবসা‌য়ে ধস ও ব্যাংক‌ ঋণে বোঝা বই‌তে না পারায় মিরপু‌রের গা‌র্মেন্টস ব্যবসায়ী বা‌য়েজীদ তার স্ত্রী অঞ্জনা ও ছে‌লে ফারহান‌কে খাবা‌রের সা‌থে বিষ মি‌শি‌য়ে হত্যা ক‌রে নি‌জে গলায় ফাঁস নি‌য়ে আত্মহত্যা ক‌রেছেন। রা‌তে বা সকা‌লে কোন একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজী‌দের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজী‌দের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখাও দেখ‌তে পায় স্থানীয়রা।

এদিকে সর্বশেষ সন্ধ্যে ৬টা ৫০ মিনিটে মরদেহগুলো ওই ফ্ল্যাট থেকে বের করে মময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন এই সহকারী পুলিশ কমিশনার।

নিহতরা হলেন- সরকার মোহাম্মদ বা‌য়েজিদ (৪৭) ও তার স্ত্রী অঞ্জনা আক্তার (৪০) এবং তাদের ছেলে মো. ফারহান (১৭)। ফারহান মিরপুর কমার্স কলেজে একাদশ শ্রেণির ছাত্র ছিল।

0Shares





Related News

Comments are Closed