Main Menu

সভাপতি পদে লড়বেন মৌসুমী

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলতি কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। নির্বাচিত হওয়ার তিন মাসের মাথায় ২০১৭ সালের ৩ জুলাই তিনি পদত্যাগ করেন। নতুন খবর হলো আগামী শিল্পী সমিতির নির্বাচনে তিনি সভাপতি পদে লড়বেন। বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে এবারই প্রথম একজন নারী সভাপতি প্রার্থী হতে যাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ও মৌসুমীর স্বামী ওমর সানী। তিনি বলেন, মৌসুমী এবারের সভাপতি নির্বাচন করবেন। তার প্যানেলে থাকবেন চিত্রনায়িকা পূর্ণিমা, সাদিকা পাভীন পপি, রিয়াজ, ফেরদৌস, অমিত হাসান ও সাইমন।’

মৌসুমীর প্যানেলে সভাপতি নিশ্চিত হলেও সাধারণ সম্পাদক পদে কে লড়বেন তা ওমর সানী নিশ্চিত করে বলেননি। তবে ওমর সানি ইঙ্গিত দিয়েছেন অমিত হাসান, ফেরদৌস, রিয়াজ বা সাইমন সাদিকের মধ্যে কেউ সাধারণ সম্পাদক পদে লড়তে পারেন।

আর এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ওমর সানি অংশ গ্রহণ করবেন কি-না এ বিষয়েও নিশ্চিত করে বলেননি কিছু। শাকিব খান মৌসুমীর প্যানেলকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করবে বলেও জানান ওমর সানি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মেয়াদ দুই বছর পার হয়ে যায় গত মে মাসে। নিয়ম অনুযায়ী কমিটির মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করে নির্বাচন করে নতুন কমিটির কাছে দায়িত্ব বুঝিয়ে দিতে হয়। তবে নির্ধারিত সময় এরই মধ্যে পার হয়ে গেছে।

অবশ্য শিল্পী সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর মাঝে আমেরিকায় ছিলেন। তিনি দেশে এসে সম্প্রতি জানান, চলতি মাসেই তফসিল ঘোষণা এবং অক্টোবরে হবে এই সমিতির নির্বাচন।

0Shares





Related News

Comments are Closed