Main Menu

সিলেটে আমারজোন ডটকম এর যাত্রা শুরু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: দেশজুড়ে নতুন অনলাইন মার্কেটপ্লেস “আমারজোন ডট কম” আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। শুক্রবার (২৬ এপ্রিল) সিলেট নগরীর জেলরোডের ডালাস হোটেলে এক অনুষ্টান আয়োজনের মাধ্যমে এর যাত্রা শুরু হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোডের্র পরিচালক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ভালো মানের সেবার মাধ্যমে সফলতা অর্জন সম্ভব। তিনি সরকারের বিধি মেনেই ব্যবসায় কার্যক্রম পরিচালনা করার আহবান জানান। তিনি বলেন ডিস্ট্রিক্ট ওয়াইজ এই প্রথম কোন অনলাইন মার্কেটপ্লেস হতে দেখেছেন। তিনি বলেছেন ভালো মানের সেবা ও আসল পণ্য দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করতে হবে। তিনি আমারজোন ডট কম এর উদ্যোক্তাদের সাহসিকতা নিয়ে প্রশংসা করেন ও এর সফলতা কামনা করেন।

আমারজোন ডট কম এর এডভাইজার পিযুষ কান্তি পুরকায়স্থের সভাপতিত্বে ও আমারজোন ডট কম এর উদ্যোক্তা মোহম্মদ মঈনুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, আমারজোন ডটকমের সিইও মোহাম্মদ মঈনুল ইসলাম, ‘আইটি অপারেশন ম্যানেজার’ মোহাম্মদ জায়দুল ইসলাম, এডভাইজার এ এস এম জি কিবরিয়া। বক্তব্য রাখেন ‘বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও সিলেট বিভাগ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব সৈয়দ সাইদুল ইসলাম দুলাল।

উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, বিশিষ্ট সমাজসেবক সমছু মিয়া, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জিয়াউল হক জিয়া, ছাত্রলীগ নেতা রঞ্জন রায়, আয়কর উপদেষ্টা সঞ্জয় মালাকার, আইনজীবি সৌরভ দত্ত চৌধুরী, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির লেকচারার রাজীব হাসান, যুবলীগ নেতা লিয়াকত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রাজীব বণিক, ফয়জুল হক মনি, তালাদ আহমদ, অশোক তালুকদার, অয়জিৎ দাস, মাহফুজ খান, প্রসেনজিৎ দাশ, নোমান মিয়া, ভিভো’র প্রতিনিধি সাব্বির আহমদ, স্মার্ট টেকনোলজীর মোঃ রফিকুল ইসলাম, ওয়ালটন প্লাজা আম্বরখানা ব্রাঞ্চের ম্যানেজার মোহাম্মদ খোরশেদ আলম, গ্লোবাল ব্রান্ডের এক্সিকিউটিভ মোঃ সয়েফ আলম ও মীর মোঃ সাব্বির উদ্দীন সাদেক, খন্দকার আসাদ সায়েম, গোলাম হাদী চৌধুরী আবির, আরিফ আহমদ চৌধুরী, রাফিউল ইসলাম, অনুপ কর্মকার ও মোহাম্মদ জায়দুল ইসলাম উপস্থিত ছিলেন। ওয়েব ডেভোলাপিং প্রতিষ্ঠান গ্লিসেন আই টির মার্কেটিং ম্যানেজার ঈসা চৌধুরী তাজ উপস্থিত ছিলেন।

0Shares





Related News

Comments are Closed