Main Menu

বন্ধ থাকছে ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংকের লেনদেন

বৈশাখী নিউজ ডেস্ক: সিস্টেম আপগ্রেডের জন্য বন্ধ থাকছে ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংকের লেনদেন। বৃহস্পতিবার রাত ১০টা থেকে একটানা ৫০ ঘণ্টা সব ধরনের লেনদেন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

এ ছাড়া বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিট থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত সব ধরনের লেনদেন বন্ধ থাকছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের। এ সময়ের মধ্যে গ্রাহকরা ব্যাংক কার্ডে কোনো রকমের কেনাকাটা ও সেবাগ্রহণ করতে পারবে না।

বিষয়টি গ্রাহকদের অবগতির জন্য গত শুক্রবার গণমাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করে ব্র্যাক ব্যাংক।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উন্নত ও সর্বাধুনিক সেবা দিতে ব্র্যাক ব্যাংক গ্রাহকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য নিয়মিতভাবে উন্নত প্রযুক্তিতে বিনিয়োগ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কার্ড ম্যানেজমেন্ট পদ্ধতির কারিগরি উন্নয়ন করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রাহকদের আরো উন্নতমানের সেবা দিতে কারিগরি উন্নয়ন কাজের জন্য বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ১০টা থেকে শনিবার (১৬ মার্চ) রাত ১২টা পর্যন্ত একটানা ৫০ ঘণ্টা ব্র্যাক ব্যাংকের শাখা, এটিএম, পয়েন্ট অব সেল (পিওএস) এজেন্ট ব্যাংকিংসহ সব ধরনের ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।

এদিকে কারিগরি উন্নয়ন কাজের জন্য একটানা পাঁচদিন সব ধরনের লেনদেন বন্ধ থাকার ঘোষণা দেয় ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

ডাচ-বাংলা ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিস্টেম আপগ্রেডের জন্য ১৪ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ১৯ মার্চ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ব্যাংকের শাখা, এটিএম, পস (পিওএস) এবং এজেন্ট ব্যাংকিংসহ সব প্রকার ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।

0Shares





Comments are Closed