Main Menu

কোম্পানীগঞ্জে ২৩ বস্তা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গাসহ দু’জন গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জ থেকে ১১১০ পিস ভারতীয় শাড়ি ও ১৪৪ পিস লেহেঙ্গাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার কাঠালবাড়ী গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে রিয়াজ মিয়া (৩০) ও একই গ্রামের মো. ইব্রাহিম মিয়ার ছেলে মো. ইসমাইল মিয়া (২৮)।

পুলিশ জানায় মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোরে এসআই শরীফুল ইসলাম, এসআই সুরঞ্জিত তালুকদারসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঠালবাড়ী গ্রামের রিয়াজ মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় রিয়াজ মিয়ার ঘর থেকে ২৩ বস্তা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করে। তাকে জিজ্ঞাসাবাদের পর সে তার সহযোগীদের নাম-ঠিকানা বলে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর সহযোগী মো. ইসমাইল মিয়াকে তার বসতঘর থেকে গ্রেপ্তার করা হয়।

সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার মো. সম্রাট তালুকদার (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে তারা তাদের সহযোগী অন্যান্য আসামিদের সহযোগিতায় ভারতীয় ১১১০ পিস শাড়ি এবং ১৪৪পিস লেহেঙ্গা শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারত থেকে বিক্রয়ের উদ্দেশ্যে বাংলাদেশে এনে রিয়াজ মিয়ার বাড়ীতে মজুদ করে রেখেছিলো বলে স্বীকার করেছে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে উল্লেখ করে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Share





Related News

Comments are Closed