Main Menu

সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগর বিএনপি’র ৩নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ জানুয়ারি) নগরীর কাজলশাহ দিঘীরপাড় মাঠে বিকাল তিনটার সময় এই কাউন্সিল সম্পন্ন করা হয়।

৩নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক সামছুউদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন আহমদ মাসুক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সারা দেশে বিএনপির জনসমাবেশে যত বাঁধা বিপত্তি সৃষ্টি করা হচ্ছে ততই সাধারণ মানুষের অংশগ্রহণ বাড়ছে এবং সিলেটে গণসমাবেশে সিলেটবাসী ইতিহাস সৃষ্টি করবে। সরকার সাধারণ মানুষের উপর যে জুলুম, অত্যাচার করছে এবার জনগণ জেগে উঠেছে, এবার সকল অপতৎপরতা রোধে জনগণ রাজপথে নেমেছে। সিলেটের সকল পাড়া,মহল্লা থেকে ১৯শে নভেম্বর আলিয়া মাদ্রাসার মাঠে গণসমাবেশে অংশ নেওয়ার জন্য তিনি আহবান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর ফরহাদ আহমদ চৌধুরী শামিম, এড.হাবিবুর রহমান হাবিব, আহবায়ক কমিটির সদস্য শামিম মজুমদার, মাহবুব চৌধুরী। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, বিএনপি নেতা সালেহ আহমদ, নজরুল ইসলাম, মোহাম্মদ মিজানুর রহমান মিঠু, মোহাম্মদ আলী লাহিন, রাজিব কুমার দে রাজু, সাচ্চু আহমদ, মোঃ জাহাঙ্গীর তাঁর চৌধুরী, মোঃ সালাউদ্দিন, হাবিবুর রহমান, দুলাল আহমদ, জাবেদ আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ সালাউদ্দিন।

কাউন্সিলে ৯টি পাড়া কমিটির সদস্যদের গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি পদে মোহাম্মদ মিজানুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক পদে রাজিব কুমার দে রাজু, সাংগঠনিক সম্পাদক পদে দুলাল আহমদ বিজয়ী হন।

Share





Related News

Comments are Closed