Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

রাতেই দেশের ৮ বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

বৈশাখী নিউজ ডেস্ক : দিনের বেলা ঝড়বৃষ্টির সম্ভাবনা না থাকলেও রাতে দেশের সকল বিভাগে কালবৈশাখী ঝড় ও প্রবল বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সেই সঙ্গে সারাদেশের তাপমাত্রা অনেকটাই কমবে বলে জানিয়েছেন।

সোমবার বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আফতাব উদ্দিন এ খবর জানিয়েছেন।

তিনি বলেন, সন্ধ্যার আগে কোনো ঝড়বৃষ্টির সম্ভাবনা নাই। তবে গতকালকের মতো আজ রাতেও রাজধানীসহ সারাদেশে আবার ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ সময় দমকা হাওয়াসহ ঝড়, বৃষ্টির ও বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সঙ্গে বাতাসের গতিবেগ থাকতে পারে প্রতি ঘণ্টায় প্রায় ৪৫ থেকে ৫০ কিলোমিটার। আবার কোথাও কোথাও ঘণ্টায় ৬০ কিলোমিটার বেগে বাতাস বয়ে যেতে পারে।

দীর্ঘ সময় বৃষ্টির অপেক্ষার পর গতকাল রবিবার রাতে স্বস্তির বৃষ্টিতে সিক্ত হয়েছে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চল। গত কালের বৃষ্টিতে তাপমাত্রাও কমে এসেছিল। আবহাওয়া অধিদপ্তর জানাচ্ছে আজ তাপমাত্রা গতকালের চেয়েও কম। মঙ্গলবার থেকে আরও কমবে।

আবহাওয়াবিদ বলেন, আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা মাপা হয়েছে যশোরে ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন মাপা হয়েছে রাজারহাটে, ২৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া ঢাকাতে সর্বোচ্চ তাপমাত্রা মাপা হয়েছে ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন ছিল ২৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

0Shares





Related News

Comments are Closed