Main Menu
শিরোনাম
সুুনামগঞ্জে এরশাদের মৃত্যু বার্ষিকী পালন         শাবি’র ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে কমছেনা বন্যার পানি, বাড়ছে দূর্ভোগ         সিলেটে কমছে সুরমা-কুশিয়ারা নদীর পানি         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৯৯০, মৃত্যু ১০৭         সিলেটে বন্যা পরিস্থিতি অপরিবর্তিতত, বাড়ছে দুর্ভোগ         সিলেট জেলায় আরো ৫২ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ         মৌলভীবাজারে আরও ২৩ জনের করোনা শনাক্ত         ‘৪৮ ঘন্টার মধ্যে’ করোনার রিপোর্ট পাবেন প্রবাসীরা         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৫৮৯০, মৃত্যু ১০৩        

জুন পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব ফি মওকুফ

বৈশাখী নিউজ ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে এবার জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব ফি মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছে বিদ্যুৎ বিভাগ।

রোববার (৩১ মে) সচিবালয়ে বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও জ্বালানি নসরুল হামিদ বিপু সাংবাদিকদের এ তথ্য জানান।

এদিকে লকডাউনে দ্বিগুণ হয়েছে অনেকের বিদ্যুতের বিল। এমন ভুতূড়ে বিলে ক্ষুব্ধ গ্রাহকরা। বিদ্যুৎ বিভাগ বলছে, করোনাকালে মিটার না দেখেই বিল তৈরি করায় এই বিপত্তি। এটাকে ‘অনাকাঙ্খিত পরিস্থিতি’ উল্লেখ করে অতিরিক্ত বিল মিটার দেখে দ্রুততম সময়ে সমন্বয়ের আশ্বাস দিয়েছেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

তিনি বলেন, এই সময় ঝুঁকি নিয়ে তাড়াতাড়ি করে বিল দিতে হবে না। আমরা জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফের সিদ্ধান্ত নিয়েছি। বিদ্যুৎ বিল নিয়ে নানা ভোগান্তির কথা আমাদের কানেও আসছে। কারও কোনও বাড়তি বিল করা হলে তা পরবর্তীতে সমন্বয় করা হবে।

প্রসঙ্গত, এর আগে মে মাস পর্যন্ত বিদ্যুৎ বিল দেওয়ার বিলম্ব মাশুল মওকুফ করা হয়েছিল। গত ২২ মার্চ ওই আদেশ দেওয়া হয়েছিল। যাতে মে মাস পর্যন্ত বিলম্ব মাশুল মওকুফের কথা বলা হয়।

0Shares





Related News

Comments are Closed