Main Menu

জকিগঞ্জের খলাছড়ায় ঢেউটিন ও ত্রাণ সামগ্রী বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: খলাছড়া ফ্লাড কন্ট্রোল টিমের উদ্যোগে সিলেটের জকিগঞ্জ পৌরসভার বৃহত্তর খলাছড়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউটিন ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১৬ জুন) বেলা দুইটায় স্থানীয় চৌমুহনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০টি ঘর মেরামতের জন্য ঢেউটিন ও শতাধিক বন্যা দুর্গত লোকের মধ্যে চাল ও নগদ টাকা বিতরণ করা হয়।

গত ৩০ মে বন্যায় প্লাবিত হয় বৃহত্তর খলাছড়ার ১০টি গ্রাম। স্থানীয় তরুণ ও যুবকদের সমন্বয়ে জরুরি ভিত্তিতে গঠিত হয় খলাছড়া ফ্লাড কন্ট্রোল টিম। স্বেচ্ছাসেবীদের মাধ্যমে বানভাসি মানুষদের উদ্ধার করে আশ্রয়কেন্দ্রে পাঠানো, শুকনো খাবার বিতরণ, রান্না করা প্রস্তুত খাবার বিতরণ ও বিশুদ্ধ পানি সরবরাহ, সাঁকো নির্মাণ, পুকুর ও নলকূপ সংস্কার করা হয়। এছাড়া এলাকার প্রবাসী, চাকরিজীবী ও উদোক্তাদের আর্থিক সহযোগিতায় কয়েক ধাপে পাঁচ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মুনিম আহমদ, ব্যবসায়ী মো. মুনিম আমহদ, শাবিপ্রবির শিক্ষার্থী পরিবেশকর্মী মোহাম্মদ কামরুজ্জামান, প্রবাসী নেতা রুবেল আহমদ শিবলু, আব্দুর রহমান তারেক।

এসময় উপস্থিত ছিলেন খলাছড়া ফ্লাড কন্ট্রোল টিমের স্বেচ্ছাসেবী হেলাল মাহমুদ, আবু সুফিয়ান, কাশেম, কামাল, সুহেল, উবায়েদ, রেদওয়ান প্রমুখ।

Share





Related News

Comments are Closed