Main Menu

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সভা ১ ডিসেম্বর

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট বিভাগে মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের বৃহত্তম সংগঠন সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা মহান বিজয়ের মাসের প্রথমদিন (০১ ডিসেম্বর) বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। একইদিন সংগঠনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিলও ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া অক্টোবর মাসের ১৫ তারিখের মধ্যে সপ্তাহব্যাপী সিলেট জেলা প্রেসক্লাবের প্রথম সাহিত্য-সংস্কৃতি-ক্রীড়া উৎসব আয়োজনেরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতোমধ্যে খেলায় অংশ নিতে আগ্রহীদের তালিকা চূড়ান্ত হয়ে গেছে। তবে সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগিতায় সদস্যদের সন্তানদের নাম ৩০ সেপ্টেম্বরের মধ্যে দেওয়া যাবে।

সংগঠনের সাধারণ সভা উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। এ জন্যে জ্যেষ্ঠ সদস্য উজ্জ্বল মেহেদী, সাঈদ চৌধুরী টিপু ও সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের সমন্বয়ে প্রকাশনা পরিষদ গঠন করা হয়েছে।

জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভায় আসন্ন সাধারণ সভা ও নির্বাচন সংক্রান্ত আরও কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এসব ব্যাপারে সকল সদস্যকে ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ গ্রুপে, ই-মেইলে ও চিঠির মাধ্যমে অবহিত করা হবে।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় বক্তব্য রাখেন নির্বাহী সদস্য রেজওয়ান আহমদ, সহসভাপতি এস সুটন সিংহ, সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ ও নির্বাহী সদস্য মিঠু দাস জয়।

0Shares





Related News

Comments are Closed