Main Menu

সুনামগঞ্জে বাসর রাতেই পানিতে ডুবে স্বামীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জে প্রেম করে বিয়ের পর বাসর রাতেই গোছল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে প্রেমিক স্বামী মাকসুদুর রহমান জিমাম (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের জনৈক আকবর আলীর পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

নিহত মাকসুদুর রহমান জিমাম সুনামগঞ্জ সদর থানাধীন আরফিন নগর গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে।নিহত মাকসুদুর রহমান জিমাম ছাতক সিমেন্ট ফেক্টরিতে কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ সদর থানার আরফিন নগর গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জিমামের সাথে ছাতক উপজেলার পাটিরভাগ গ্রামের আব্দুল মছব্বিবের মেয়ে তাছলিমা বেগম (২০) এর সাথে প্রেমের সম্পর্ক চলছিল। গত ২১ জুলাই বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে প্রেমিক মাকসুদুর রহমান জিমাম তার প্রেমিকা তাছলিমা বেগমকে বিয়ে করার জন্য নিজ বাড়ি থেকে নিয়ে আসে। পরে এদিন সকাল ১০টার দিকে পাগলা বাজারের একজন ইমাম দিয়ে তাদের বিয়ে পড়ানো হয়। বিয়ে পড়ানো শেষে নবাগত স্বামী স্ত্রী ডাবর এলাকায় নৌকা ঘাটে গিয়ে দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচড় গ্রামের মৃত মোশাহিত আলীর পুত্র জনৈক নৌকার মাঝি আমির আলী ও তার ছেলে আলী মার্জানের পরিচয় হলে তাদের বাড়িতে থাকার জন্য চলে আসে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আমির আলীর প্রতিবেশি জনৈক আকবর আলীর পুকুরের ঘাটে আমির আলীর ছেলে আলী মার্জানকে (১০) সঙ্গে নিয়ে মাকসুদুর রহমান জিমাম গোসল করতে যায়। গোসল শেষে ঘাটে উঠার সময় মাকসুদুর রহমান জিমাম হোচট খেয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। আশ পাশের লোকজন আলী মার্জনের চিৎকার শুনে পুকুরের পানিতে খুঁজে রাত ৯টার দিকে মাকসুদুর রহমান জিমামকে পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ জানান, নিহত মাকসুদুর রহমান ও তার প্রেমিকা পালিয়ে বিয়ে করেন। ২২ জুলাই শুক্রবার রাতে পুকুরে গোসল করতে যান তিনি। বাসর রাতে গোসল শেষে পুকুর ঘাটে পা পিছলে পানিতে পড়ে যান। সাঁতার না জানায় পুকুরের পানিতে ডুবে মারা যান এই যুবক।

ইউপি সদস্য ছামির আলী জানান, মাকসুদুর তিন দিন আগে ছাতক উপজেলার বাতিরকান্দি গ্রামের এক মেয়েকে বিয়ে করে স্বজন আমির আলীর বাড়িতে বেড়াতে আসেন। রাতে পুকুরে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা যান তিনি।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের আকবর আলীর পুকুরে বাসর রাতেই গোসল করতে গিয়ে পানিতে ডুবে মাকসুদুর রহমান মারা যান। পুলিশ মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করছে বলেও জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed