Main Menu

ক্যান্সারে আক্রান্ত আজির আলী বাঁচতে চায়

বৈশাখী নিউজ ডেস্ক: মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী আজির আলী বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার।

আজির আলী সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার লালা বাজার ইউনিয়নের নিজ গাও গ্রামের বাসিন্দা। চিকিৎসার জন্য নিজের জমানো টাকা যা ছিলো সবই চিকিৎসার জন্য ব্যয় করে এখন নিঃস্ব হয়ে গেছেন আজির আলী।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছে। তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ভারতে নিতে হবে। তার মূত্রনালী থেকে ক্যান্সার উৎপত্তি হয়েছে।

আজির আলীর পরিবার জানিয়েছে, আজির আলী চিকিৎসার জন্য ইতোমধ্যে তার জমি ও জমানো টাকা মিলিয়ে প্রায় ১০ লক্ষ টাকা খরচ করে তার পরিবার এখন নিঃস্ব । আরও চিকিৎসা করাতে প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালা বাজার ইউনিয়নের নিজ গাও গ্রামের বাসিন্দা তিনি ছিলেন প্রবাসে। দেশে এসে জমি ও জমানো টাকা সব নিজের চিকিৎসা করিয়ে এখন তিনি নিঃস্ব হয়ে গেছেন। পরিবারে ছোট দুটি মেয়ে ও স্ত্রী রয়েছেন। তিনি ২০০৮ সাল থেকে চিকিৎসা করিয়ে নিজের যা ছিলো সব শেষ হয়ে গেছে। পরিবার নিয়ে সব স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে আজির আলীর। কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। তার পরিবার সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

সাহায্য পাঠানোর জন্য আজির আলী, পূবালী ব্যাংক, লালাবাজার শাখা, একাউন্ট নং-৪১৩৬১০১০১৬৮৭৪, আজির আলী (বিকাশ নাম্বার) ০১৭৬০-৯৬৪৯২৫।

0Shares





Related News

Comments are Closed