Main Menu
শিরোনাম
বিশ্বনাথে জমিতে পোকা নিধনে ‘আলোক ফাঁদ’         কুলাউড়ায় ১৭৮৫ পিস ইয়াবাসহ যুবক আটক         সিলেটে করোনায় আরো ২ মৃত্যু, শনাক্ত ৩১         গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত         কানাইঘাটে ৩ সন্তানের জননীর আত্মহত্যা         জৈন্তাপুরে তালা কেটে দোকানে চুরি, আটক ৪         কানাইঘাটে নারীকে যৌন হেনস্তা, আরো ১ যুবক গ্রেপ্তার         জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার         বিশ্বনাথে দিন দুপুরে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট         কানাইঘাটে সুরমা নদীতে নিখোঁজ মাঝির লাশ উদ্ধার         কমলগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত         কমলগঞ্জে শিশুধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক        

প্রেমিকাকে ফোনে ডেকে তিন বন্ধু মিলে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: দিনাজপুরের খানসামায় এক তরুণীকে মধ্যরাতে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে জোর করে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

গত শুক্রবার (৯ জুলাই) মধ্যরাতে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে। শনিবার (১০ জুলাই) খানসামা থানায় লিখিত অভিযোগ করেন ১৯ বছর বয়সী ওই তরুণী।

থানায় অভিযোগের পরেই মূল আসামি গোবিন্দপুর এলাকার সাহাদাত হোসেনের ছেলে প্রেমিক সেফাউল ইসলাম ওরফে ইমরান (২৫) থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়। অপর দুই আসামি খামার বিষ্ণুগঞ্জ মন্ত্রীপাড়া এলাকার সুজন ইসলাম (২২) ও মুকুল শর্মা (২৩) পলাতক রয়েছে।

থানায় অভিযোগ ও ওই কিশোরীর সঙ্গে কথা বলে জানা যায়, আনুমানিক ২০-২৫ দিন আগে সেফাউল ইসলাম ওরফে ইমরান ও ওই তরুণীর মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। এরপর বিয়ের আশ্বাসে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ইমরান। ঘটনার দিন রাতে ফোন করে জরুরি কথা আছে জানিয়ে কাকুতি-মিনতি করলে তার সঙ্গে দেখা করতে রাজি হন ওই তরুণী।

সেসময় বাড়ির বাইরে আসলে প্রেমিক ইমরান এবং ওঁৎ পেতে থাকা প্রেমিকের দুই সহযোগী সুজন ইসলাম ও মুকুল শর্মা মেয়েটিকে তুলে নিয়ে যায়। স্থানীয় এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে মুখ চেপে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এদিকে, মেয়েটির চিৎকার চেঁচামেচি শুনে পথচারীরা এগিয়ে আসে। এসময় আসামিরা মেয়েটির ব্যবহৃত মোবাইল ফোন ও পোশাক নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

আসামিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ভুক্তভোগী ওই তরুণী।

ওসি শেখ কামাল হোসেন বলেন, ওই কিশোরী ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্যদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

তিনি আরও বলেন, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

0Shares





Related News

Comments are Closed