Main Menu
শিরোনাম
সিলেটে আরও ১৫ করোনা রোগী শনাক্ত, সুস্থ ২১         এসএসসি ২০০৩ ব্যাচের পূর্মিলনী অনুষ্টিত         সিলেটে আরও ২৫ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৫         দক্ষিণ সুরমার বলদীতে পিঠা উৎসব পালন         গোলাপগঞ্জে এগিয়ে চলছে আশ্রয়ণ প্রকল্পের কাজ         যুক্তরাজ্য থেকে সিলেটে আসলে ৪দিনের কোয়ারেন্টিন         সিলেটে আরও ১৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১         পৌষ সংক্রান্তিতে কমলগঞ্জে জমে উঠেছে মাছের মেলা         গোলাপগঞ্জে টিলা কাটার সময় মাটিচাপায় শ্রমিক নিহত         বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে শিশু নিহত         বিশ্বনাথে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ২         সিলেটে এসে মঞ্চে উঠতে পারেননি মামুনুল হক        

নবীগঞ্জে ধর্ষণের শিকার কিশোরী, ফুফা-ফুফু গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক কিশোরী (১৬) ফুফুর কাছে দর্জির কাজ শিখতে গিয়ে ফুফা কর্তৃক ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে । এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন । এ মামলায় কিশোরীর ফুফা আজির উদ্দিন ও ফুফু নাজমা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

মামলার এজাহার সূত্রে জানা যায় , ওই কিশোরী তার ফুফু নাজমা বেগমের ঘরে দর্জির কাজ শিখতে যায় । গত বুধবার সন্ধ্যার সময় নাজমার স্বামী আজির উদ্দিন ওই কিশোরীকে অন্য একটি ঘরে নিয়ে ধর্ষণ করে । এতে সহযোগিতা করেন ফুফু নাজমা। মেয়েকে বাড়ীতে আনতে নাজমার বাড়ীতে যান কিশোরীর মা। তখন তারা তাকে ঘরে প্রবেশ করতে বাধা দেয় এবং কিশোরীকে আটকে রাখে। এক পর্যায়ে গ্রামের মানুষজনকে নিয়ে গিয়ে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসেন কিশোরীর মা।

এ ঘটনায় শুক্রবার রাতে কিশোরীর মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন । এ মামলায় নবীগঞ্জ থানার এস আই কামাল আহমেদসহ একদল পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আজিজুর রহমান।

0Shares





Related News

Comments are Closed