Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৭১         দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল         শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু         সিলেটে অটোরিকশা চালক ও কিশোর নিখোঁজ         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ৪৬         জগন্নাথপুরে সানজিদা হত্যা, গ্রেফতার চাচার স্বীকারোক্তি         ছাতক পৌরসভার সাড়ে ৪৭ কোটি টাকার বাজেট ঘোষণা         কোম্পানীগঞ্জে নিবন্ধনবিহীন ৪৯ মোটরসাইকেল আটক         দোয়ারাবাজারে আইসক্রিমের বাক্সে মদ, যুবক আটক         সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         ওসমানীনগর উপজেলা জামায়াতের আমীর গ্রেপ্তার         জৈন্তা বার্তা সম্পাদকের মাতৃবিয়োগ        

বাজারে এলো‘প্রিমো এন৪’

প্রযুক্তি ডেস্ক: ‘প্রিমো এন৪’ নামের নতুন স্মার্টফোন বাজারে ছাড়লো প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।

ওয়ালটনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রমের নতুন ভার্সনটি পাওয়া যাচ্ছে ১৩ হাজার ১৯৯ টাকায়। আর ৩জিবি র‌্যাম ও ৩২জিবি রমের ভার্সনটির দাম ১১ হাজার ৬৯৯ টাকা। এছাড়া অনলাইনের ই-প্লাজা থেকে কিনলে ৬ শতাংশ মূল্যছাড়ে যথাক্রমে ১২ হাজার ৪৯৭ এবং ১০ হাজার ৯৯৭ টাকায় পাওয়া যাবে এ ফোনটি।

বাংলাদেশে তৈরি এ স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতারা নতুন ফোন নিতে পারবেন।

প্রিমো এন৪ মডেলের এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ১৯:৯ রেশিওর নচ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমের ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে রয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৩ প্রসেসর।

উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-জি৭১ এমপি২। স্মার্টফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল অটোফোকাস ক্যামেরা। এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এ ক্যামেরায় ব্যবহৃত হয়েছে পিডিএএফ প্রযুক্তি।

দুর্দান্ত সেলফির জন্য এই ফোনের সামনে আছে পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ এ ক্যামেরায় ব্যবহৃত হয়েছে ৫পি লেন্স। দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপ দিতে স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি।

0Shares





Related News

Comments are Closed