Main Menu

ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

বৈশাখী নিউজ ডেস্ক: ভারতে মুসলিম নিধন ও মসজিদে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ।

১ মার্চ রোববার দুপুরে বিক্ষোভ মিছিলটি সিলেট নগরীর কালেক্টরেট মসজিদ থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সহ সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কে এম আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগর সহ সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান, মাওলানা রওনক আহমদ, হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিল, সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ জারীর হোসাইন, পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সেক্রেটারি ডা. ফয়জুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগর অফিস ও প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমিন, সহ অফিস ও প্রচার সম্পাদক তৌফিকুল ইসলাম সাব্বির, দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম চৌধুরী, শ্রমবিষয়ক সম্পাদক মাওলানা মাসুক উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার শাহজাহান কবির ডালিম, সমাজকল্যান সম্পাদক মাসুদ আহমদ, ছাত্র মজলিশ সিলেট মহানগর সেক্রেটারি সাইফুল ইসলাম জলিল, কয়েস উজ্জামান চৌধুরী প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed