সর্বশেষ
সিলেটে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মুসল্লী নিহত         বিয়ানীবাজারে অগ্নিকাণ্ডে আড়াই লাখ টাকার ক্ষতি         রাজনগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত         জগন্নাথপুরে সিএইচসিপি’র অবস্থান কর্মসূচি         জগন্নাথপুরে ৩০ বছর ধরে পরিত্যক্ত সেতু!         বাংলাদেশে নারীর উপর অত্যাচার চলবে না : অর্থ প্রতিমন্ত্রী         বিশ্বনাথে খেলার মাঠে ‘গুচ্ছগ্রাম’ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন         প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী বর্ণা আর নেই         জাফলংয়ে রেস্টুরেন্ট কর্মচারীর আত্মহত্যা         ছাতকে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী পালন         তাহিরপুর সীমান্তে মামলা ও মৃত্যু ঠেকাতে পারছেনা চোরাচালান ও চাঁদাবাজি বাণিজ্য         মাধবপুরে ৮৬ বোতল ভারতীয় মদ জব্দ        

রাষ্ট্রপতির সাথে সিকৃবি প্রতিনিধি দলের সাক্ষাত

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৯:৪৭:৫৫,অপরাহ্ন ১২ অক্টোবর ২০১৭ | সংবাদটি ৯৪ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) একটি প্রতিনিধি দল বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে বিশ্ববিদ্যালয়ের আগামী সমাবর্তনে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম শাহি আলমের নেতৃত্বে ১০ সদস্যের প্রতিনিধি দলটি রাষ্ট্রপতির সাথে সাক্ষাত করে।

বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি আবদুল হামিদ সিকৃবির বিদ্যমান সুষ্ঠু শিক্ষার পরিবেশ সম্পর্কে সন্তোষ প্রকাশ এবং যথাসময়ে শিক্ষার সব কোর্স সম্পন্ন করার পাশাপাশি গবেষণা, উন্নয়ন ও সরকারের লক্ষ বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করতে প্রতিনিধি দলকে নির্দেশনা দেন।

এসময় মহামান্য রাষ্ট্রপতিকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অবহিত করা হয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বর্তমানে ছয়টি অনুষদে ৪৭টি বিভাগে তিন হাজার শিক্ষার্থী অধ্যয়ন করছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গবেষণা, শিক্ষা কার্যক্রম, উন্নয়ন কর্মকান্ড, ভবিষ্যত স্বপ্ন ও সম্ভাবনার কথা অবহিত করা হয়। মহামান্য রাষ্ট্রপতি প্রতিনিধি দলের বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং বিশ্ববিদ্যালয়ের আরো উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

এসময় রাষ্ট্রপতি কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন। এছাড়া সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, ছয়টি অনুষদের ডিন প্রফেসর ড. এ.টি.এম. মাহবুব-ই-ইলাহী, প্রফেসর ড. মো. আবুল কাশেম, প্রফেসর ড. মোহা. তরিকুল আলম, প্রফেসর ড. মো. জসিম উদ্দিন আহাম্মদ, প্রফেসর ড. পীযূষ কান্তি সরকার, প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস উপস্থিত ছিলেন।

 






Related News

  • বিশ্বনাথে খেলার মাঠে ‘গুচ্ছগ্রাম’ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন
  • প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী বর্ণা আর নেই
  • জাফলংয়ে রেস্টুরেন্ট কর্মচারীর আত্মহত্যা
  • বিশ্বনাথে নদী ভাঙ্গনে আরো ১৫টি পরিবার গৃহহারা
  • দক্ষিণ সুরমায় তীর খেলার সামগ্রীসহ ৩ যুবক আটক
  • কোম্পানীগঞ্জে শাহ আরপিন টিলায় শ্রমিকের মৃত্যু
  • দক্ষিণ সুরমায় সিএইচসিপিদের কর্মবিরতী পালন
  • গোলাপগঞ্জে দিপু হত্যা: চাচী গ্রেপ্তার, আদালতে স্বীকারোক্তি
  • Comments are Closed