সর্বশেষ
ইলিয়াস আলীর জন্য জীবন দিলেও ভালো নেই তাদের পরিবার         ছাতক সিমেন্ট ফ্যাক্টরিতে শ্রমিকদের কর্মবিরতি         সিলেটে ৫টি ইউনিটের পতাকা উত্তোলন করলেন সেনা প্রধান         লাখাইয়ে বজ্রপাতে শিশুসহ ৩ জন নিহত         বিশ্বনাথে গাঁজা ব্যবসায়ীর হামলায় গাঁজা ব্যবসায়ী খুন         শায়েস্তাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ঠে শ্রমিক নিহত         হবিগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১         মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটির ক্রস কান্ট্রি রাইড সম্পন্ন         গোয়াইনঘাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক খুন         বিশ্বনাথে ৪টি গরু চুরি         বিশ্বনাথে কিশোরী নিখোঁজের পর উদ্ধার, আটক ২         বিশ্বনাথে বজ্রপাতে দুটি গরুর মৃত্যু        

সিলেটে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৪:০৯:৫৮,অপরাহ্ন ১২ অক্টোবর ২০১৭ | সংবাদটি ১০৫ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস.কে সিনহা এর সাথে সাক্ষাৎ করতে না দেওয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুন্ন রাখার প্রতিবাদে ১২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ফোরামের সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করিয়েছে। জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট এম নুরুল হক, এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট আখতার হোসেন খান, এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট জুবের আহমদ খান, এডভোকেট শামিম আহমদ সিদ্দীকী, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট রেজওয়ান আহমদ, এডভোকেট মহসিন আহমদ চৌধুরী, এডভোকেট এজাজ উদ্দিন, এডভোকেট মোঃ খালেদ জুবায়ের, এডভোকেট ফখরুল হক, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট তাজ উদ্দিন মাখন, এডভোকেট সাঈদ আহমদ, এডভোকেট ইকবাল আহমদ, এডভোকেট আব্দুল মুকিত, এডভোকেট শফিকুল ইসলাম সবুজ, এডভোকেট মির্জা হোসাইন, এডভোকেট লিয়াকত হোসেন, এডভোকেট তানভির আখতার খান, এডভোকেট সাজেদুল ইসলাম সজীব, এডভোকেট হেদায়েত হোসেন তানভির, এডভোকেট গোলাম রসুল সুমেল, এডভোকেট নাসিম আহমদ, এডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু, এডভোকেট ইয়াসির আরাফাত প্রমুখ।






Related News

  • নার্সেস এসোসিয়েশন সিওমেক শাখার কমিটি গঠন
  • ইলিয়াসের সন্ধান দাবিতে সিলেটে বিএনপির সভা শনিবার
  • সুয়ারেজ সিস্টেম চালু করতে সিসিকের চুক্তি স্বাক্ষর
  • সিলেট নগরী থেকে যুবক নিখোঁজ
  • সিলেটে মাদকের টাকা নিয়ে দ্বন্ধে কিশোর খুন
  • সিলেটে মা-ছেলে খুনের তদন্তে পিবিআই
  • ধর্ষণের বিরুদ্ধে সিলেটে মানববন্ধন ও সমাবেশ
  • সিলেটে মাসব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন
  • Comments are Closed