সর্বশেষ
সিলেটে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মুসল্লী নিহত         বিয়ানীবাজারে অগ্নিকাণ্ডে আড়াই লাখ টাকার ক্ষতি         রাজনগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত         জগন্নাথপুরে সিএইচসিপি’র অবস্থান কর্মসূচি         জগন্নাথপুরে ৩০ বছর ধরে পরিত্যক্ত সেতু!         বাংলাদেশে নারীর উপর অত্যাচার চলবে না : অর্থ প্রতিমন্ত্রী         বিশ্বনাথে খেলার মাঠে ‘গুচ্ছগ্রাম’ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন         প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী বর্ণা আর নেই         জাফলংয়ে রেস্টুরেন্ট কর্মচারীর আত্মহত্যা         ছাতকে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী পালন         তাহিরপুর সীমান্তে মামলা ও মৃত্যু ঠেকাতে পারছেনা চোরাচালান ও চাঁদাবাজি বাণিজ্য         মাধবপুরে ৮৬ বোতল ভারতীয় মদ জব্দ        

হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৩:৩৬:২২,অপরাহ্ন ১২ অক্টোবর ২০১৭ | সংবাদটি ৫১ বার পঠিত

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার দারাগাঁও চা বাগানে। নিহত ডাকাতের নাম মদন মিয়া ওরফে সুজন মিয়া ওরফে মুজাম্মেল হোসেন (৩৪)। সে উপজেলার শাহাপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র।
পুলিশ জানায়, বাহুবল মডেল থানা পুলিশের একটি দল বুধবার বিকেলে ওয়ারেন্ট তামিল করতে গিয়ে মিরপুর এলাকা থেকে দুর্ধর্ষ ডাকাত মদন মিয়া (৩৪) কে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় দারাগাঁও চা বাগানের পাশে রেল লাইনের কাছে সে অস্ত্র জমা রেখেছে। এ তথ্যের ভিত্তিতে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের এএসপি রাসেলুর রহমান, বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ দেব, এসআই সোহেল মাহমুদ, আবুল কাশেম, সেলিম, মহরম, অমিত, এএসআই সাহেদুল, সোহেল-এর নেতৃত্বে একদল পুলিশ গ্রেফতারকৃত মদন মিয়াকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারে নামে। উপজেলার দক্ষিণ সীমান্তে দারাগাঁও চা বাগানের ২নং সেকশনের ভেতরে মাটির রাস্তায় পৌঁছামাত্র গ্রেফতারকৃত ডাকাত মদনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়তে শুরু করে। এক পর্যায়ে ডাকাত মদন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার সহযোগিদের গুলিতে সে গুরুতর আহত হয়। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বন্দুক যুদ্ধ চলাকালে এএসআই সোহেল সাহা ও কনস্টেবল ইমরান মোল্ল¬া আহত হন। তাদের বাহুবল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
বাহুবল মডেল থানার (ভারপ্রাপ্ত) ওসি বিশ্বজিৎ দেব জানান, ঘটনাস্থল থেকে ১টি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড ব্যবহৃত কার্তুজের খোসা, ৩টি ধারালো রামদা, ১টি ছুরি ও গামছা উদ্ধার করা হয়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ১৭ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে। তিনি আরো জানান, নিহত মদন মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৭টি মামলা রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ধৃত ডাকাত মদন মিয়া তার সহযোগীদের এলোপাতাড়ি গুলিতে বুকে আঘাতপ্রাপ্ত হয়ে মারা গেছে।






Related News

  • নবীগঞ্জে ঝুকিঁ নিয়ে সাঁকো পারাপার হচ্ছে হাজারো মানুষ
  • বানিয়াচংয়ে চারটি দোকানে ডাকাতি
  • মাধবপুরে চোরাই কাঠসহ পিকআপ জব্দ
  • হবিগঞ্জে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
  • হবিগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু
  • বানিয়াচংয়ে মাইক্রোবাস-জিপ সংঘর্ষে নিহত ১
  • নবীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, ৮ লাখ টাকার মাল লুট
  • লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক
  • Comments are Closed