সর্বশেষ
হবিগঞ্জে বিদ্যুতের প্রি-পেমেন্ট মিটার সংযোগ উদ্বোধন         বিশ্বনাথে সুরমা নদীর ভাঙনে ১০টি পরিবারের ব্যাপক ক্ষতি         ছাতকে প্রাইভেট কার দূর্ঘটনায় চার যুবক নিহত         বিশ্বনাথে ৯১ কেজি পলিথিন ব্যাগ জব্দ, ২জনকে জেল         গোয়াইনঘাটে খেলার মাঠ রক্ষার দাবীতে মানববন্ধন         সিলেট মুক্ত দিবস আজ         কমলগঞ্জে চা বাগান ব্যবস্থাপকের বাংলোর সামনে বিক্ষোভ         কমলগঞ্জে ১০ শহীদকে মরনোত্তর সম্মাননা প্রদান         বিশ্বনাথে বিদেশী পিস্তলসহ ৪ যুবক গ্রেফতার         রাজনগরে ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি         সিলেটে চারটি প্রতিস্টানকে ৪০ হাজার টাকা জরিমানা         সুরমার ভাঙ্গনে বিলিন হচ্ছে পিরপুর গ্রাম        

সিলেটে ছাত্রদলের কর্মী সভা অনুস্টিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১১:৫২:৪৮,অপরাহ্ন ১১ অক্টোবর ২০১৭ | সংবাদটি ৬৩ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: দলকে তৃণমূল পর্যায়ে সংগঠিত ও একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলার উপযোগী করে গড়ে তুলতে সিলেটের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতাকর্মীদের এক সভা বুধবার সন্ধ্যায় নগরীর চৌকিদেখীতে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পূনরুদ্ধারের আন্দোলনে জাতীয়তাবাদী ছাত্রদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এজন্য তৃণমূল পর্যায়ে দলকে সংগঠিত করতে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করা অতীব জরুরী। তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কখনো কোন অন্যায়ের কাছে মাথা নত করেন নি। শহীদ জিয়ার আদর্শবাহী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলকে একথা অবশ্যই মনে রাখতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় জাতীয়তাবাদী ছাত্রদলের প্রত্যেকটি নেতাকর্মীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি বলেন, সু-শৃঙ্খল ও প্রশিক্ষিত কর্মীই রাজনৈতিক দলের প্রাণ।
সভায় বক্তারা অবিলম্বে সিলেটের কৃতি সন্তান জননেতা এম ইলিয়াস আলীকে অক্ষত ও সুস্থ্য অবস্থায় জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার দাবী জানান।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, জেলা বিএনপির সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, সিলেট মহানগরীর ২৭ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী।
মহানগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ফাহিম রহমান মৌসুম ও জেলা ছাত্রদলের সদস্য ছদরুল ইসলাম লোকমান এবং শাহখুররম ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি এস.কে শাহীন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারন সম্পাদক কামাল হোসেন, জেলা, মহানগর, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ, সিলেট ল’ কলেজ, সিলেট সরকারী কলেজ, বেসরকারী বিশ্ববিদ্যালয়, পলিটেকনিক ইনষ্টিটিউট ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রদল নেতা কর্মীদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শাহ আলম আলী, মোঃ মাকসুদ আলম, কামাল হোসেন, আশরাফ উদ্দিন রাজিব, সাইফুল আলম কোরেশী, তানিমুল ইসলাম তানিম, জুবের আহমদ, শেখ সামছুদ্দিন সামছুল, সালমান আহমদ রানা, এস এম ফখরুল ইসলাম, শেখ নাজমুল হোসেন, ইজ্জাদুর রহমান মুন্না, ইমরান আহমদ, সোয়েব আহমদ, ফাহাদ মাহফুজ চৌধুরী, রিয়াজ উদ্দিন ইমরান, আতিকুল ইসলাম নাঈম, সুমন ইসলাম, সৈয়দ মিনহাজ, আব্দুল কাদের, জুনায়েদ আহমদ, এস এম তাহফিম, লায়েক আহমদ, ইয়াসিন হোসাইন জয়, শফিকুল হক শামীম, শহিদুল আহমদ চৌধুরী, বাবুল হোসেন প্রমুখ।

 






Related News

  • বিজয় দিবস উপলক্ষ্যে সিলেটে ছাত্রদলের বর্ণাঢ্য র‌্যালী
  • সরকার ইলিয়াস আলীকে পরিকল্পিতভাবে গুম করে রেখেছে : দুলু
  • বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদার শ্রদ্ধা
  • দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন আজ অতিষ্ঠ: সিলেট বিএনপি
  • মাওলানা ভাসানীর ১৩৭তম জন্মবার্ষিকী পালিত
  • সিলেটে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ সমাবেশ
  • ‘শেখ হাসিনা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য হবেন’
  • বালাগঞ্জে ৫ ইউনিয়ন ছাত্রদল কমিটি বিলুপ্ত ঘোষনা
  • Comments are Closed