Main Menu

ছাতকে লন্ডন প্রবাসীর বিরুদ্ধে স্ত্রীর প্রতারণা মামলা

কামরুল হাসান সবুজ, ছাতক প্রতিনিধি: ছাতকে স্ত্রীর প্রতারণা মামলায় এক লন্ডন প্রবাসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। দীর্ঘদিন থেকে পলাতক থাকায় তার বিরুদ্ধে আদালত থেকে এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তার নাম আবু আছাদ চৌধুরী ওরফে সমশিদ আলী ওরফ মাহবুব। তিনি দোলারবাজার ইউনিয়নের উত্তর কুর্শি গ্রামের মৃত আনোয়ারুল হক চৌধুরী ওরফে আলতাব আলীর পুত্র। মামলার বাদি হচ্ছেন, তার স্ত্রী চরমহল্লা ইউপির কামরাঙ্গি গ্রামের মাহমুদ আলীর মেয়ে এক সন্তানের জননী মাছুমা বেগম।
সুনামগঞ্জ আদালতে দায়ের করা (সিআর মামলা নং ২৪৯/২০১৬ইং) মামলায় বাদি অভিযোগ করেন, আবু আছাদ চৌধুরি মাসুমাকে বিয়ের পর তাকে ভরন-পোষন না দিয়ে লন্ডন গিয়ে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করেন। এছাড়া মাসুমাসহ তার একাধিক স্ত্রী থাকার পরও তথ্য গোপন করে আরো অসংখ্য বিয়ে করে লন্ডন নেয়ার কথা বলে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়েছেন। একইভাবে মাসুমাকে বিয়ের পর বিদেশে গিয়ে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে অন্যত্র বিয়ে করায় এক সন্তান নিয়ে চরম বিপাকে পড়েন। এতে এ মামলা দায়ের করা হয়। মামলায় হাজির না হওয়ায় অবশেষে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।
ছাতক থানার একটি দায়িত্বশীল সূত্র প্রবাসী আবু আছাদের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে নিশ্চিত করেছেন।

 

Share





Related News

Comments are Closed