Main Menu

বিশ্বনাথে ৬ লাখ টাকার ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী আটক

বিশ্বনাথ প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব)’র একটি দল সিলেটের বিশ্বনাথে ১ হাজার ২২৩ পিছ ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী রহমত আলী (৩২)কে আটক করেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বাইপাস রোডের আব্দুল হাসিম মোড়স্থ ছইদুর রহমান মার্কেটের সামন থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হরিকলস (বিদায়সুল পানি) গ্রামের মাহমুদ আলীর পুত্র। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য ৬ লাখ ১১ হাজার ৫শত টাকা।
রোববার সকালে র‌্যাব-৯’র এসআই মোঃ আল-ইমরান বাদী হয়ে রহমত আলীকে অভিযুক্ত করে মাদ্রকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০১ (তাং ০১/১০/১৭ইং)। রহমত আলী দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আটককৃত রহমত আলী জিজ্ঞাসাবাদে ইয়াবা বিক্রির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেছে, সে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ক্রয় করে সিলেট জেলা ও তার আশপাশের এলাকায় মাদক সেবীদের কাছে বিক্রি করে। সে একজন পেশাদার মাদক ব্যাবসায়ী। তার উক্ত অপরাধের কারণে যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। মাদক ব্যবসায়ী রহমত আটক হওয়ায় স্থানীয় লোকজন স্বস্তি প্রকাশ করেছেন।
মাদক ব্যবসায়ী রহমত আলীর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন থানার এসআই সফিকুল ইসলাম।

 

Share





Related News

Comments are Closed