সর্বশেষ
লিডিং ইউনিভার্সিটিতে মোবাইল চার্জার ডেস্ক উদ্বোধন         গোলাপগঞ্জে বিধবার ঘর ভাংচুরের ঘটনায় ১৭ জন কারাগারে         বালু উত্তোলন বন্ধের দাবিতে গোলাপগঞ্জে সড়ক অবরোধ         সুনামগঞ্জে বিদ্যুৎপৃষ্টে দিনমজুরের মৃত্যু         বিশ্বনাথে অবাধে পোনা নিধন, নির্বিকার মৎস্য দফতর         মরণোত্তর চক্ষুদান করলেন কর্ণ বাবু দাস         শ্রীমঙ্গলে লোকালয় থেকে অজগর উদ্ধার         কোম্পানীগঞ্জে ম্যাজিস্ট্রেটের উপর হামলা, আটক ৭         বিশ্বনাথে ৪৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদ শূন্য         অ‌বৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলনের প্রতিবাদে ছাত‌কে মানববন্ধন         বিশ্বনাথে শিক্ষা অফিসে ১৩টি পদের মধ্যে ৯টিই শুন্য         ছাতকে ইউএনওকে লাঞ্ছনাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত        

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার কমিটি গঠন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৬:২৭:৩৬,অপরাহ্ন ২৬ আগস্ট ২০১৭ | সংবাদটি ১৩৭ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সামন হোসেন বলেছেন, বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার ইতিহাসে একটি উজ্জল নাম বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি। এই সমিতির সদস্যরা শুরু থেকে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নের পাশাপাশি ক্রীড়া সাংবাদিকতাকে করেছেন সমৃদ্ধ। সেই ধারাবাহিকতা এখনো অব্যাহত রয়েছে।
শনিবার বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি বদরুদ্দোজা বদরের সভাপতিত্বে সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে আয়োজিত সাধারণ সভায় আলোচনায় অংশ নেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদ, সাবেক সভাপতি আব্দুর রশিদ রেনু, সিনিয়র সদস্য চয়ন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু, সাবেক সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিদায়ী সহ-সভাপতি মান্না চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, সদস্য সাদিকুর রহমান সাকী, ইয়াহইয়া ফজল, হাসান মো. শামীম, রফিকুল ইসলাম কামাল, মাহবুব আলম সাদেক, আহমেদ ইয়াসিন খান, মোস্তাফিজ রুমান, মিজান আহমদ চৌধুরী, কাইয়ুম আল রনি।
সভায় বিদায়ী সভাপতি বদরুদ্দোজা বদর বলেন, ক্রীড়ালেখক সমিতি সিলেট অতীতের ন্যায় বর্তমানে তার কার্যক্রম আরো গতিশীল ভাবে চালিয়ে যাবে। পাশাপাশি সিলেটের ক্রীড়াঙ্গনের উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবে। নবনির্বাচিত সভাপতি আলী আশরাফ চৌধুরী খালেদ সবার সহযোগিতা কামনা করে বলেন, ক্রীড়ালেখক সমিতি সিলেটে যাত্রা শুরু করেছিলো অনেক দিন আগে। ১৯৭৩ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত সিলেটের ক্রীড়া সাংবাদিকতা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে আগামীতেও সেভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এদিকে, সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদকে সভাপতি, সাদিকুর রহমান সাকীকে সাধারণ সম্পাদক ও মোস্তাফিজ রুমানকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি চয়ন চৌধুরী, যুগ্ম সম্পাদক হাসান মো. শামীম, সদস্য বদরুদ্দোজা বদর, আব্দুর রশিদ রেনু, শফিকুর রহমান চৌধুরী, মান্না চৌধুরী, আহবাব মোস্তফা খান ও মিজান আহমদ চৌধুরী।

 






Related News

  • ইংল্যান্ডকে হারিয়ে তৃতীয় সেরা বেলজিয়াম
  • কাতার বিশ্বকাপের তারিখ চূড়ান্ত
  • স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা
  • ইংল্যান্ডকে হারিয়ে স্বপ্নের ফাইনালে ক্রোয়েশিয়া
  • বেলজিয়ামকে হারিয়ে ফাইনালে ফ্রান্স
  • আজ সেমিতে মুখোমুখি ফ্রান্স-বেলজিয়াম
  • এবার স্বাগতিককে হারালো বাংলাদেশের মেয়েরা
  • রাশিয়া বিশ্বকাপ সেমিফাইনালে কে কার মুখোমুখি
  • Comments are Closed