সর্বশেষ
মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে এমআরআই মেশিন         জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় বিজিবি সদস্যের মৃত্যু         বিশ্বনাথে পুলিশি বাঁধায় মিছিল করতে পারেনি বিএনপি         দক্ষিণ সুরমায় বৃদ্ধাকে কুপিয়েছে দুর্বৃক্তরা         মাধবপুরে চোরাই কাঠসহ পিকআপ জব্দ         হবিগঞ্জে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         সিলেটে প্রাইভেটকার ও গরুর মালিকের সন্ধানে পুলিশ         শীতে জকিগঞ্জে বেড়ে যায় সিগারেট-বিড়ির ব্যবহার!         হবিগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু         তানিম হত্যার প্রতিবাদে ওসমানীনগরে মানববন্ধন         জাফলংয়ে ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত         গোয়াইনঘাটে অগ্নিকান্ডে ৬টি দোকানসহ একটি গুদাম ভূস্মিভুত        

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার কমিটি গঠন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৬:২৭:৩৬,অপরাহ্ন ২৬ আগস্ট ২০১৭ | সংবাদটি ১০৪ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সামন হোসেন বলেছেন, বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার ইতিহাসে একটি উজ্জল নাম বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি। এই সমিতির সদস্যরা শুরু থেকে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নের পাশাপাশি ক্রীড়া সাংবাদিকতাকে করেছেন সমৃদ্ধ। সেই ধারাবাহিকতা এখনো অব্যাহত রয়েছে।
শনিবার বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি বদরুদ্দোজা বদরের সভাপতিত্বে সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে আয়োজিত সাধারণ সভায় আলোচনায় অংশ নেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদ, সাবেক সভাপতি আব্দুর রশিদ রেনু, সিনিয়র সদস্য চয়ন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু, সাবেক সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিদায়ী সহ-সভাপতি মান্না চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, সদস্য সাদিকুর রহমান সাকী, ইয়াহইয়া ফজল, হাসান মো. শামীম, রফিকুল ইসলাম কামাল, মাহবুব আলম সাদেক, আহমেদ ইয়াসিন খান, মোস্তাফিজ রুমান, মিজান আহমদ চৌধুরী, কাইয়ুম আল রনি।
সভায় বিদায়ী সভাপতি বদরুদ্দোজা বদর বলেন, ক্রীড়ালেখক সমিতি সিলেট অতীতের ন্যায় বর্তমানে তার কার্যক্রম আরো গতিশীল ভাবে চালিয়ে যাবে। পাশাপাশি সিলেটের ক্রীড়াঙ্গনের উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবে। নবনির্বাচিত সভাপতি আলী আশরাফ চৌধুরী খালেদ সবার সহযোগিতা কামনা করে বলেন, ক্রীড়ালেখক সমিতি সিলেটে যাত্রা শুরু করেছিলো অনেক দিন আগে। ১৯৭৩ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত সিলেটের ক্রীড়া সাংবাদিকতা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে আগামীতেও সেভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এদিকে, সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদকে সভাপতি, সাদিকুর রহমান সাকীকে সাধারণ সম্পাদক ও মোস্তাফিজ রুমানকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি চয়ন চৌধুরী, যুগ্ম সম্পাদক হাসান মো. শামীম, সদস্য বদরুদ্দোজা বদর, আব্দুর রশিদ রেনু, শফিকুর রহমান চৌধুরী, মান্না চৌধুরী, আহবাব মোস্তফা খান ও মিজান আহমদ চৌধুরী।

 






Related News

  • বিশ্বনাথে এম এস টি ১০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
  • সিলেট বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
  • বিশ্বকাপ দেখতে লাগবে না ভিসা!
  • কমলগঞ্জে মিনি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্টিত
  • গণবিতে প্রথম খেলায় জয় পেল সেলোস্ফোরিন ২৯
  • সিলেটে অনুর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টে সদরকে হারিয়ে বিশ্বনাথ চ্যাম্পিয়ন
  • ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা
  • এগিয়ে গেল বাংলাদেশ নারী ফুটবল দল
  • Comments are Closed