সর্বশেষ
মাধবপুরে বিজিবির অভিযানে ১২ কেজি গাঁজা উদ্ধার         জামালগঞ্জে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু         রাজনগরে তৃতীয়বার তলিয়ে গেল কৃষকের স্বপ্ন         নবীগঞ্জে ৫ পলাতক আসামী গ্রেফতার         বিশ্বনাথে গ্রাম আদালত শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত         ছাতকে মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার         ছাতকে ভিক্ষুক মহিলাকে ধর্ষণ, আটক ১         কমলগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার খান আর নেই         মাধবপুরে ২১শ’ পিস ইয়াবাসহ আটক ৩         পৈত্রিক সম্পত্তি আত্মসাতে ভাইয়ের রোষানলে প্রবাসী মানিক         ধলাই নদের ৬টি স্থানে ভাঙ্গন, তলিয়ে গেছে আমন ফসল ও রাস্তা         কমলগঞ্জ ফারিয়া’র কমিটি গঠন        

চিকিৎসা শেষে দেশে ফিরলেন সাংবাদিক কাউসার

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১০:৪৪:০৯,অপরাহ্ন ২০ আগস্ট ২০১৭ | সংবাদটি ৬০ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: ভারতের উত্তর প্রদেশের নইডাস্থ বিশেষায়িত জেপি হাসপাতালে লিভার ও কিডনী ট্রান্সপ্ল্যান্ট শেষে দীর্ঘ সাড়ে চারমাস পর দেশে ফিরলেন দৈনিক সিলেটের ডাক’র সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী।

রোববার দুপুরে তামাবিল সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন তিনি। এসময় সীমান্ত চেকপোস্টে তাদের স্বাগত জানান- দৈনিক সিলেটের ডাকের গোয়াইনঘাট প্রতিনিধি মনজুর আহমদ, কানাইঘাট প্রতিনিধি মো: আলাউদ্দিন, দৈনিক যুগভেরীর কানাইঘাট প্রতিনিধি সুজন চন্দ্র অনুপ।

দেশে ফেরার সময় কাওসার চৌধুরীকে তার চিকিৎসকরা বেশী মানুষের সংস্পর্শে না যাওয়ার পরামর্শ প্রদান করেন। এ কারণে তিনি তার শুভাকাংখীদের এ জিনিস মেনে চলার আহবান জানান।

গত ১৯ এপ্রিল চিকিৎসার উদ্দেশ্যে ভারত যান সাংবাদিক কাউসার চৌধুরী। সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন। তিনি সিলেটবাসীসহ সকল শুভাকাংখীদের নিকট কৃতজ্ঞ।

লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রখাত সার্জন ডাঃ আভিদিপ চৌধুরী ও কিডনী ট্রান্সপ্ল্যান্ট বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ বিজয় কুমার সিনহা ও সিনিয়র সার্জন অমিত কে ডেবরার নেতৃত্বে অস্ত্রপচার হয়। একই সাথে তার দেহে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করা হয়। তার সহধর্মীনির ছোটভাই লিভার ও ফুফাতো ভাই কিডনী দিয়েছেন। তার সার্বক্ষনিক পরিচর্যায় পাশে রয়েছেন স্ত্রী শিক্ষিকা সায়েরা বেগম। বর্তমানে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

জেপি হসপিটালের সিইও এবং কার্ডিয়াক সার্জন মেজর জেনারেল (অবঃ) মনোজ লুদরা, লিভার ট্রান্সপ্ল্যান্ট বিভাগের প্রধান ডাঃ আভিদিপ চৌধুরী, ইন্টারন্যাশনাল মার্কেটিং এর ডিজিএম রেনু তার চিকিৎসার সার্বক্ষনিক পর্যবেক্ষনে ছিলেন।

চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক কাউসার চৌধুরীকে দেখতে যান দিল্লীস্হ বাংলাদেশ হাই কমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলীসহ আরও অনেকে। বাংলাদেশ থেকে দেখতে যান বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগরের দপ্তর সম্পাদক এপিপি এডভোকেট শামসুল ইসলাম ও সাংবাদিক তাজ উদ্দিন।






Related News

  • আজিজ সেলিমকে জেলা প্রেসক্লাব নির্বাহী কমিটির সংবর্ধনা
  • বিশ্বনাথ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
  • পূজামন্ডপ পরিদর্শনে সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ
  • সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে প্রধান তথ্য কর্মকর্তা’র সৌজন্য সাক্ষাত
  • বন্ধ হয়ে গেল দৈনিক সকালের খবর
  • খলিলুর রহমান আওয়ারটাইম’র সিলেট প্রতিনিধি
  • কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন
  • সাংবাদিক কাজী সিরাজ ও সঞ্জীব চৌধুরী আর নেই
  • Comments are Closed