সর্বশেষ
বিশ্বনাথে বজ্রপাতে দুটি গরুর মৃত্যু         গোয়াইনঘাটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১         মৌলভীবাজার-৪ আসন বহাল রাখার দাবিতে মানববন্ধন         ফেঞ্চুগঞ্জে এক রাতে দুটি বাড়িতে দুর্র্ধষ ডাকাতি         বাসিয়া নদী খনন কাজে অনিয়মের অভিযোগ         কানাইঘাটে ডাকাতির ঘটনায় আটক ২         হবিগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার         কানাইঘাটে ডাকাতের গুলিতে নিহতের ঘটনায় মামলা দায়ের         কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর বিধ্বস্ত         তাহিরপুরে বিদ্যুতের খুটির চাঁপায় নির্মাণ শ্রমিকের মৃত্যু         হবিগঞ্জে কুশিয়ারার বুকে ড্রেজার বসিয়ে বালু উত্তোলন         শাবিতে বিভাগীয় প্রধানের হাতে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ        

ঝাল খাওয়ার প্রতিযোগীতা

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১১:১৭:৩৬,অপরাহ্ন ১৫ আগস্ট ২০১৭ | সংবাদটি ২৯০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: জনসংখ্যার দিক থেকে বিশ্বের সবচেয়ে বড় দেশ চীন। প্রায় ১৫০ কোটি জনসংখ্যার এ দেশে বিচিত্র অনেক কিছুই রয়েছে।

সেরকমই একটি বিচিত্র অনুষ্ঠান হলো ‘ঝাল খাওয়ার প্রতিযোগিতা’। সেখানে চীনের বিভিন্ন জায়গা থেকে আগত প্রতিযোগীরা ঝাল খাওয়ার এ ব্যতিক্রমী প্রতিযোগিতায় অংশ নেন।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ২০১৭ সালের প্রতিযোগিতার অায়োজন করা হয় চীনের হুনান প্রদেশে। কারণ গোটা চীনের মধ্যে ঝাল খাওয়ার জন্য বিখ্যাত এই প্রদেশটি।

হুনান প্রদেশের থানহ্য প্রাচীন নগরে অায়োজীত ‘ঝাল খাওয়া প্রতিযোগিতা’য় হুনান প্রদেশের লোতি শহরের মিস্টার সু এক মিনিটে ১৬টি কাঁচা মরিচ খেয়ে শিরোপা জিতে নেন।

 






Comments are Closed