সর্বশেষ
মাধবপুরে বিজিবির অভিযানে ১২ কেজি গাঁজা উদ্ধার         জামালগঞ্জে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু         রাজনগরে তৃতীয়বার তলিয়ে গেল কৃষকের স্বপ্ন         নবীগঞ্জে ৫ পলাতক আসামী গ্রেফতার         বিশ্বনাথে গ্রাম আদালত শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত         ছাতকে মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার         ছাতকে ভিক্ষুক মহিলাকে ধর্ষণ, আটক ১         কমলগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার খান আর নেই         মাধবপুরে ২১শ’ পিস ইয়াবাসহ আটক ৩         পৈত্রিক সম্পত্তি আত্মসাতে ভাইয়ের রোষানলে প্রবাসী মানিক         ধলাই নদের ৬টি স্থানে ভাঙ্গন, তলিয়ে গেছে আমন ফসল ও রাস্তা         কমলগঞ্জ ফারিয়া’র কমিটি গঠন        

ঝাল খাওয়ার প্রতিযোগীতা

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১১:১৭:৩৬,অপরাহ্ন ১৫ আগস্ট ২০১৭ | সংবাদটি ১৫৭ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: জনসংখ্যার দিক থেকে বিশ্বের সবচেয়ে বড় দেশ চীন। প্রায় ১৫০ কোটি জনসংখ্যার এ দেশে বিচিত্র অনেক কিছুই রয়েছে।

সেরকমই একটি বিচিত্র অনুষ্ঠান হলো ‘ঝাল খাওয়ার প্রতিযোগিতা’। সেখানে চীনের বিভিন্ন জায়গা থেকে আগত প্রতিযোগীরা ঝাল খাওয়ার এ ব্যতিক্রমী প্রতিযোগিতায় অংশ নেন।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ২০১৭ সালের প্রতিযোগিতার অায়োজন করা হয় চীনের হুনান প্রদেশে। কারণ গোটা চীনের মধ্যে ঝাল খাওয়ার জন্য বিখ্যাত এই প্রদেশটি।

হুনান প্রদেশের থানহ্য প্রাচীন নগরে অায়োজীত ‘ঝাল খাওয়া প্রতিযোগিতা’য় হুনান প্রদেশের লোতি শহরের মিস্টার সু এক মিনিটে ১৬টি কাঁচা মরিচ খেয়ে শিরোপা জিতে নেন।

 






Comments are Closed