Main Menu

দেশে ভয়াবহ সংকট হাতছানি দিচ্ছে : ন্যাপ মহাসচিব

বৈশাখী নিউজ ডেস্ক: দেশে একটি ভয়াবহ সংকট হাতছানি দিচ্ছে বলে অভিমত প্রকাশ করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, সরকারের সীমাহীন দুর্নীতি আর একগুয়েমীর কারণেই সংকটরে দিকে যাচ্ছে দেশ। সরকারের অর্থমন্ত্রীর ঘোষিত বাজেটেও প্রমান হয়েছে দেশ এখন পাগলের হাতে।
তিনি বলেন, গণতন্ত্রকে নিয়ন্ত্রন করে, বিরোধী দল বিহীন রাষ্ট্র পরিচানার স্বপ্ন থেকেই আওয়ামী লীগ নিজেরাই নিজেরদের উপর নিয়ন্ত্রন হারিয়ে ফেলছে। আর এটাই গণতন্ত্র ও রাষ্ট্রকে চরম সংকটের দিকে ঠেলে দিতে পারে। সরকারের উচিত অবিলম্বে এই সংকট মোকাবেলায় জাতীয় সংলাপের মাধ্যমে কর্মপদ্ধতি নির্ধারন করা।
বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে বাংলাদেশ ন্যাপ’র উপদেষ্টা কাউন্সিলের সদস্য নাজহাত গাণি শবনমের ৫ম মৃত্যবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আয়োজিত স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু’র সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন বিএমএল মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, নগর সদস্য শামিম ভুইয়া, যুবনেতা আবদুল্লাহ আল কাউছারী, ছাত্র নেতা গোলাম মোস্তাকিন ভুইয়া প্রমুখ।
এম গোলাম মোস্তফা ভুইয়া বলেন, মরহুমা নাজহাত গাণি শবনম আমাদের অবিভাবক হিসাবে জাতীয় সংকট ও জাতীয় রাজনীতিতে করণীয় নির্ধারনে যথাযথ ভূমিকা পালন করেছিলেন। তিনি যে গণতান্ত্রিক রাষ্ট্রে স্বপ্ন দেখতেন তা আজও বাস্তবায়ন হয়নি।
সভাপতির বক্তব্যে মো. শহীদুননবী ডাবলু বলেছেন, ভোটারবিহীন সরকারকে তার পাপ স্খলনের জন্য সকল অনাচার, উৎপীড়ন, জুলুম-নির্যাতন, পুলিশের বেপরোয়া আচরণ বন্ধ করে মানুষের কাছ থেকে কেড়ে নেয়া গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে হবে এবং অবিলম্বে অবাধ, শান্তিপূর্ণ, স্বচ্ছ ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের ব্যবস্থা করতে হবে।
অনুষ্ঠানে মরহুমা নাজহাত গানি শবনমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওলামা ন্যাপ’র সমন্বয়কারী মাওলানা মোঃ জাকির হোসেন বাহাদুর।

Share





Related News

Comments are Closed