Main Menu

২০ হাজার টাকায় বিমানে ঢাকা-ব্যাংকক-ঢাকা

বৈশাখী নিউজ ডেস্ক: সর্বোচ্চ যাত্রীসেবার নিশ্চয়তাসহ মাত্র ২০ হাজার ৬০ টাকায় ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটের টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

১৩ মে শনিবার বাংলাদেশ বিমানের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। এতে বলা হয়, পর্যটকদের চাহিদা ও প্রতিযোগিতামূলক ভাড়ায় সব শ্রেণির যাত্রীদের আকৃষ্ট করতে বাংলাদেশ বিমানের ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে আকষর্ণীয় এই ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

এছাড়াও বাড়তি সুবিধা হিসেবে বিনাশুল্কে অতিরিক্ত ল্যাগেজ নেয়ার সুবিধা ইকোনমি ক্লাসে ঢাকা থেকে ব্যাংকক রুটে চেক ব্যাগেজে ২০ কেজির স্থলে ৩০ কেজি ও হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করতে পারবেন যাত্রীরা। আর বিজনেস ক্লাসের যাত্রীরা চেক ব্যাগেজে ৪০ কেজি ও হ্যান্ড ব্যাগেজে কেজি মালামাল বহন করতে পারবেন।

বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান, ব্যাংকক-ঢাকা ফ্লাইটের ইকোনমি ক্লাসের ফিরতি যাত্রীরা ৩৫ কেজি ও বিজনেস ক্লাসের যাত্রীরা ৪৫ কেজি চেক ব্যাগেজে মালামাল নিতে পারবেন। সেই সঙ্গে হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করার সুযোগ থাকবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রতি সপ্তাহে ঢাকা-ব্যাংকক রুটে ছয়দিন ফ্লাইট পরিচালনা করে। সোমবার ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশে ছেড়ে যায় ১১ টা ০৫ মিনিটে ও ব্যাংককে অবতরণ করে স্থানীয় সময় দুপুর ০২টা ৪৫ মিনিটে।

রবি, মঙ্গল ও শনিবার ঢাকা থেকে ছেড়ে যায় ১১টা ৫৫ মিনিটে ব্যাংকক পৌঁছায় বিকেল ০৩ টা ৩৫ মিনিটে। এছাড়া বুধ ও শুক্রবার ১১টা ৩০ মিনিটে ছেড়ে গিয়ে ব্যাংককে বিকেল ০৩ টা ১০ মিনিটে পৌঁছায় বিমানের ফ্লাইট।

ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে সোম, বুধ ও শুক্রবারে ছেড়ে আসে বিকাল ০৪টা ১৫ মিনিটে এবং ঢাকায় অবতরণ করে সন্ধ্যা ০৬ টায়। মঙ্গল, শনি ও রোববারে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইটটি ছেড়ে আসে বিকেল ০৪ টা ৩৫ মিনিটে, যা ঢাকায় পৌঁছে সন্ধ্যা ০৬ টা ২০ মিনিটে।

বর্তমানে নতুন বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্র্যাফট দিয়ে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

Share





Related News

Comments are Closed