Main Menu

সিলেটে ১৭৮ বোতল ফেন্সিডিলসহ আটক ২

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর কানিশাইল খেয়াঘাট এলাকা থেকে ১৭৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।
আজ বুধবার সকাল সাড়ে ৯টায় তাদের আটক করা হয়।
আটকৃতরা হচ্ছে- সিলেটের কোম্পনীগঞ্জ উপজেলার ধলইর গাঁও গ্রামের পশ্চিম পাড়ার মঙ্গাই মিয়ার ছেলে মো. শামছুল ইসলাম ও একই গ্রামের মৃত আব্দুল মুতলিবের ছেলে মো. সাজেদুল ইসলাম।
সিলেট র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১ এর একটি দল এএসপি পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে কতোয়ালি থানাধীন কানিশাইল খেয়াঘাটস্থ মজুমদারপাড়ার মজুমদারপাড়া ঈদ গাহের পশ্চিম পার্শ্বে অভিযান চালানো হয়। সেখানে আয়েশা ফাস্ট ফুড এর সামনে পাকা রাস্তার উপর থেকে ফেন্সিডিল সহ দুই মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।
র‌্যাব আরো জানায়, দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক ক্রয় করে মওজুদ রাখত। সুযোগ বুঝে আইন শৃংখলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে তারা বিভিন্ন এলাকায় বিক্রি করত। আটকৃত দুই আসামীকে উদ্ধারকৃত মাদক সহ সিলেট কতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

Share





Related News

Comments are Closed