Main Menu

এবার ভাইরাল ‘‌সবজিওয়ালি’‌র ছবি

বৈশাখী নিউজ ডেস্ক: পাকিস্তানের চা-‌ওয়ালার পরে এবার নেপালের ‘‌সবজিওয়ালি’‌। সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি খ্যাতির শিখরে নেপালের সবজিবিক্রেতা তরুণী!‌ রূপচন্দা মহাজন নামে এক চিত্রগ্রাহক নেপালে গিয়ে এই সবজি বিক্রেতা তরুণীর ছবি তোলেন।

সোশাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় তরুণীর ছবি। দু’‌টি ছবিতে দেখা যাচ্ছে সবুজ পোশাক পরে বাজারের মোবাইল ফোনে কথা বলছেন তরুণী। অন্য ছবিতে মাথায় তরকারির ঝুড়ি নিয়ে সেতুর ওপর দিয়ে হেঁটে যাচ্ছেন ওই তরুণী। কয়েকদিন আগেই এভাবেই রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন পাকিস্তানের চা বিক্রেতা আর্শাদ খান। ছবি ভাইরাল হতেই মডেলিংয়ের চুক্তিতে সইও করে ফেলেছেন তিনি। আর্শাদের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষায় আরও কয়েকটি সংস্থা। সেটা সময়ই বলবে।

মেয়েটির নাম কুসুম শ্রেষ্ঠা। তার বয়স ১৬। কুসুম কাঠমাণ্ডু থেকে ১৬০ কি.মি. দূরে অবস্থিত ওয়াংলিং, গোরখার বাসিন্দা। তিনি নোয়েস্ট মডেল কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বাবার নাম চন্দ্র নারায়ণ শ্রেষ্ঠা ও মায়ের নাম গ্যানু শ্রেষ্ঠা। তারা কৃষি পেশার সঙ্গে সম্পৃক্ত।

তার ছবিগুলো তোলা হয়েছে দাশিন/থিহার পর্যটন এলাকায়। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, টমেটো বিক্রির মাধ্যমে কুসুম তার পরিবারকে সাহায্য করছিল। তার ছবিগুলো ভাইরাল হওয়ার খবরটি তিনি তার বন্ধুদের কাছ থেকে পান। তাকে নিয়ে নেপাল, ভারত, পাকিস্তান, বাংলাদেশ এমনকি মধ্যপ্রাচ্যের দেশগুলোতেও সংবাদ হয়েছে। বিষয়টিতে তিনি খুবই খুশি। তবে তিনি তার কোনো ছবি আর ইন্টারনেটে দিতে রাজি নন। এমনকি মডেলিংয়েও তার কোনো আগ্রহ নেই। তবে মেয়েটি নাকি পুরো বিষয়টি নিয়ে দ্বিধায় পড়েছেন।

ফটোগ্রাফার রূপচন্দ্র মাহারজান জানান, বন্ধুদের সঙ্গে ঘুরছিলেন তিনি। তখন তিনি কুসুমকে দেখেন এবং ছবি তোলেন। তবে তিনি জানতেন না ছবিটি ভাইরাল হবে। পরবর্তীতে হঠাৎ তিনি খেয়াল করেন ফেসবুকে ছবিটি ভাইরাল হয়ে গেছে। এরপর অবশ্য তিনি তার পোস্টটি মুছে ফেলেন। কিন্তু ততক্ষণে তা ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

Share





Related News

Comments are Closed