Main Menu

সৌদিআরবে প্রবাসীর হাতে প্রবাসী খুন

জকিগঞ্জ প্রতিনিধি: সৌদি আরবে সিলেটের জকিগঞ্জের এক প্রবাসীর হাতে অপর প্রবাসী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবককে সৌদি পুলিশ আটক করেছে বলে জানা গেছে। গত শুক্রবারে (৭ অক্টোবর) জুমার নামাজের পর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
নিহত প্রবাসী হলেন জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের নোয়াগ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে শিহাব উদ্দিন গুলশান (২৫)।
নিহতের চাচা আব্দুল জব্বার জানান, তার ভাতিজা গুলশান বছর খানেক আগে কাতার গিয়েছিলেন। সেখান থেকে তিনি সৌদি আরব যান। সৌদির কফিল তাদেরকে ফোন করে গুলশানের মৃত্যুর খবর দিয়েছেন। তাছাড়া সৌদি প্রবাসী নোয়াগ্রামের একাধিক ব্যক্তিও তাদেরকে ফোন করে বিষয়টি জানিয়েছেন। ইন্টারনেটেও নিহতের ছবি দেখেছেন গুলশানের পরিবারের সদস্যরা।
নিহত গুলশানের বড় ভাই বাহার উদ্দিন ওমান প্রবাসী। ২ ভাই ও ১ বোনের মধ্যে নিহত গুলশান দ্বিতীয়।
খুনের অভিযোগে সৌদি পুলিশের হাতে আটক যুবকের নাম সাব্বির আহমদ(২৬)। সে একই উপজেলার সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামের ইসমাইল আলীর পুত্র। ইসমাইল আলী বলেন, তিনি শুনেছেন তার পুত্র কে পুলিশ আটক করেছে। তিনি বিস্তারিত কিছু জানেন না। তবে কি কারণে হত্যাকান্ড ঘটেছে তার সঠিক কারণ জানা যায়নি।
নিহত গুলশান অনুমান ছয়মাস আগে সাব্বিরকে বিদেশ নিয়েছেন। ভিসা সংক্রান্ত বিষয় নিয়ে সৃষ্ট জটিলতায় এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।
অভিযুক্ত সাব্বির সৌদিতে ছাগল রাখার কাজ করতো। মালিকের ২৫/৩০টি ছাগল মারা যাবার পর ঐ মালিক সাব্বিরকে দেশে পাঠাতে চেয়েছিলেন।

Share





Related News

Comments are Closed