Main Menu

বিপিএলে সিলেট ভেন্যুর উদ্বোধনী অনুষ্ঠান শুক্রবার

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-২০১৬ এর সিলেট ভেন্যুর শুভ উদ্বোধন শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬.৪৫ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
সিলেট ভেন্যুর খেলা আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে। প্রতিদিন দুটি খেলা অনুষ্ঠিত হবে। ১ম খেলা বেলা সাড়ে ৪টায় এবং ২য় খেলা সন্ধ্যা সাড়ে ৭টা অনুষ্ঠিত হবে।
বিপিএল এর সিলেট ভেন্যুর খেলা উপলক্ষ্যে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়াম হতে র‌্যালি বের করবে।

বিপিএল উপলক্ষে কয়েকটি গুরুত্বপুর্ণ পদক্ষেপ নিয়েছে জেলা ক্রীড়া সংস্থা। নিম্নে এসব পদক্ষেপ গুলো উল্লেখ করা হল:

১. জননিরাপত্তার বিষয়টি বিশেষ বিবেচনায় এনে সিলেট স্টেডিয়াম মার্কেট আগামী ২৩, ২৫, ২৬, ২৭, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১লা অক্টোবর ২০১৬ এই সাত দিন বন্ধ থাকবে।

২. ভিআইপি বৃন্দের গাড়ী পার্কিং : মদন মোহন কলেজ।

৩. আগত দর্শকবৃন্দের গাড়ী পার্কিং : সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা মাঠ।

৪. সিলেট জেলা স্টেডিয়ামের আশেপাশে কোন ধরনের গাড়ী পার্কিং করা যাবে না।

৫. দর্শকবৃন্দ কোন ধরনের ব্যাগ, বোতল জাতীয় পদার্থ, টিফিন ক্যারিয়ার তথা ছুঁড়ে মারার মত কোন জিনিস নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।

৬. সিগারেট, দিয়াশলাই বা দাহ্য জাতীয় কোন পদার্থ নিয়ে গ্যালারিতে প্রবেশ করতে পারবেন না।

উদ্বোধনী অনুষ্ঠান ও কনসার্ট সহ প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষ আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

Share





Related News

Comments are Closed