Main Menu
শিরোনাম
প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি         সিলেটে পুলিশের ধাওয়া খেয়ে মামলার আসামী নিহত         আইসক্রিমে বিষাক্ত কেমিক্যাল, জরিমানা         জৈন্তাপুরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত         গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         কমলগঞ্জে তিন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা         মৌলভীবাজারে তরুণীর মরদেহ উদ্ধার         গোলাপগঞ্জে মাদ্রাসার ভূমি দখলের চেষ্টার অভিযোগ         বড়লেখায় কলেজছাত্র প্রান্ত হত্যায় ফুপাতো ভাই আটক         মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন         সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় নিহত ১        

বার বার সিলেটে আসতে চাই : মিম

প্রকাশিত: ১১:১৩:৫২,অপরাহ্ন ১৩ মে ২০১৬ | সংবাদটি ১,৩৯৫ বার পঠিত

আমির হোসেন সাগর: বাংলাদেশ চলচিত্রের এক জন প্রিয় নাম অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। লাক্স তারকা খ্যাতি অর্জন করার পর মিডিয়ায় পা রাখা। সফলতার সঙ্গেই কাজ করে যাচ্ছেন অভিনেত্রী মিম। এরই মধ্যে অনেকগুলো ছবিতে অভিনয় করে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। বর্তমান চলচিত্রে দেশের জনপ্রিয় অভিনেত্রী নায়িকা মিমের সাথে একান্ত সাক্ষাতে মিলিত হন সাংবাদিক আমির হোসেন সাগর। সাক্ষাতের সময় কথা হয় সিলেটের দর্শক ও সিনেমা হলের কথা। হলগুলোর কথা নিয়ে নায়িকা মিম উল্লেখ করে বলেন, আগে সিলেটের সিনেমা হল ছিলো প্রায় ১২/১৩টি, এখন নাই বললেই চলে। মাত্র দুটি হল আছে। হলের মান ভাল না থাকার কারনে ও হল গুলো কমে যাওয়াতে কলেজ, বিশ্ববিদ্যালয়ের, ছাত্রছাত্রীসহ অন্যরা হলে যায়না। অন্যদিকে হল মালিকদের লোকশান গুণতে হচ্ছে। এতে সরকারও রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছেন। তাই আমি বলব বাংলাদেশের মধ্যে সিলেট অঞ্চল হলো ৩৬০ আউলিয়ায় বিজরিত অঞ্চল। এখান থেকে দেশের সব মানুষ সব কাজের সফলতা আশা করেন। বিশ্বাস থাকে শাহজালালের মাটি থেকে সফল আসলে সারা দেশে আসবে। তাই সিলেট বাসীর কাছে আমার ও বাংলাদেশ চলচিত্র অঙ্গন থেকে দাবি রাখবো সিলেটে চলচিত্রের অঙ্গনটা বাচিয়ে রাখুন। আর তা বাচাতে দরকার সিনেমা হল গুলো বাচিয়ে রাখা ডিজিটাল রুপ ধারন করা। বিভিন্ন স্থানে নতুন হল নির্মান করা, আপনাদের মার্কেট গুলো তৈরী করার আগে নিচে আন্ডারগ্রাউন্ডে চাইলে একটি হল নির্মানের সিদ্ধান্ত মাথায় রেখে কাজ করতে পারেন। সিলেট ও সিলেটের মানুষকে আমি অনেক ভালবাসি। আমার প্রথম ছবিসহ প্রায় ছবির শুটিং সিলেটে করেছি। ভবিষ্যতে আরো করবো। আমি বার বার সিলেটে আসতে চাই। তার জন্য সিলেটের মানুষের কাছে দোয়া ও ভালবাসা চাই।
আমার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সুইটহার্ট’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেন রিয়াজ ও বাপ্পি। ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে এ ছবিটি। এরপর বেশ কিছু ছবির কাজের সুযোগ আসলেও ভালো গল্প না থাকায় কাজ করিনি। ভাল গল্পের ছবি হলে কাজ করি এবং করব।
মিম বলেন, ভাল গল্পের ছবিতে কাজ করলে ফলাফল সবসময়ই ভালো হয়। কিছুদিন আগে নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হলেন বলে জানালেন মিম। ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। ছবিটি পরিচালনা করবেন মামুন। মিম বলেন এটি একটি রোমান্টিক গল্পের ছবি। এ ছবির কাজ ২৬শে মে থেকে শুরু হবে, আমি শুরু করবো জুন থেকে। তবে আমার বিপরীতে নায়ক কে অভিনয় করছে তা এখনও চূড়ান্ত হয়নি। এ ছবির গল্পটা বেশ ভালো বলেই বুঝে শুনে কাজটি করছি। ভালো গল্প ছাড়া কোনো ছবিতে কাজ করতে চাইনা। এই নতুন বৎসরে মিম অভিনীত আরেকটি ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। তারেক শিকদার পরিচালিত ‘দাগ’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।






Related News

Comments are Closed