সর্বশেষ
লাউয়াছড়ায় উপবন ট্রেন দু’দফা আটকা, যাত্রী দুর্ভোগ         ফেঞ্চুগঞ্জে আন্তর্জাতিক ক্বেরাত সন্মেলন ৩০ জানুয়ারী         জগন্নাথপুরে দেশীয় পাইপগানসহ ২ যুবক গ্রেফতার         সিলেটে বাস দূর্ঘটনায় ইজতেমা ফেরত আরেক মুসল্লির মৃত্যু         জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত আরো ১জনের মৃত্যু         শাহ আরফিন টিলায় পাথর শ্রমিক নিহত         জকিগঞ্জে নলকুপের পাইপে গ্যাস উদগীরন, জনমনে আতংক         একটি চক্রের হাতে জিম্মি ছাতকের ৩ গ্রামের মানুষ         শাবি’র ছাত্রী হলে চুরির ঘটনায় ৩ যুবক আটক         কমলগঞ্জে সিএইচসিপির কর্মবিরতি পালন         শাবি’তে পঞ্চম গবেষণা সম্মেলন শুরু         সিলেটে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মুসল্লী নিহত        

বার বার সিলেটে আসতে চাই : মিম

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১১:১৩:৫২,অপরাহ্ন ১৩ মে ২০১৬ | সংবাদটি ১,১০৮ বার পঠিত

আমির হোসেন সাগর: বাংলাদেশ চলচিত্রের এক জন প্রিয় নাম অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। লাক্স তারকা খ্যাতি অর্জন করার পর মিডিয়ায় পা রাখা। সফলতার সঙ্গেই কাজ করে যাচ্ছেন অভিনেত্রী মিম। এরই মধ্যে অনেকগুলো ছবিতে অভিনয় করে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। বর্তমান চলচিত্রে দেশের জনপ্রিয় অভিনেত্রী নায়িকা মিমের সাথে একান্ত সাক্ষাতে মিলিত হন সাংবাদিক আমির হোসেন সাগর। সাক্ষাতের সময় কথা হয় সিলেটের দর্শক ও সিনেমা হলের কথা। হলগুলোর কথা নিয়ে নায়িকা মিম উল্লেখ করে বলেন, আগে সিলেটের সিনেমা হল ছিলো প্রায় ১২/১৩টি, এখন নাই বললেই চলে। মাত্র দুটি হল আছে। হলের মান ভাল না থাকার কারনে ও হল গুলো কমে যাওয়াতে কলেজ, বিশ্ববিদ্যালয়ের, ছাত্রছাত্রীসহ অন্যরা হলে যায়না। অন্যদিকে হল মালিকদের লোকশান গুণতে হচ্ছে। এতে সরকারও রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছেন। তাই আমি বলব বাংলাদেশের মধ্যে সিলেট অঞ্চল হলো ৩৬০ আউলিয়ায় বিজরিত অঞ্চল। এখান থেকে দেশের সব মানুষ সব কাজের সফলতা আশা করেন। বিশ্বাস থাকে শাহজালালের মাটি থেকে সফল আসলে সারা দেশে আসবে। তাই সিলেট বাসীর কাছে আমার ও বাংলাদেশ চলচিত্র অঙ্গন থেকে দাবি রাখবো সিলেটে চলচিত্রের অঙ্গনটা বাচিয়ে রাখুন। আর তা বাচাতে দরকার সিনেমা হল গুলো বাচিয়ে রাখা ডিজিটাল রুপ ধারন করা। বিভিন্ন স্থানে নতুন হল নির্মান করা, আপনাদের মার্কেট গুলো তৈরী করার আগে নিচে আন্ডারগ্রাউন্ডে চাইলে একটি হল নির্মানের সিদ্ধান্ত মাথায় রেখে কাজ করতে পারেন। সিলেট ও সিলেটের মানুষকে আমি অনেক ভালবাসি। আমার প্রথম ছবিসহ প্রায় ছবির শুটিং সিলেটে করেছি। ভবিষ্যতে আরো করবো। আমি বার বার সিলেটে আসতে চাই। তার জন্য সিলেটের মানুষের কাছে দোয়া ও ভালবাসা চাই।
আমার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সুইটহার্ট’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেন রিয়াজ ও বাপ্পি। ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে এ ছবিটি। এরপর বেশ কিছু ছবির কাজের সুযোগ আসলেও ভালো গল্প না থাকায় কাজ করিনি। ভাল গল্পের ছবি হলে কাজ করি এবং করব।
মিম বলেন, ভাল গল্পের ছবিতে কাজ করলে ফলাফল সবসময়ই ভালো হয়। কিছুদিন আগে নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হলেন বলে জানালেন মিম। ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। ছবিটি পরিচালনা করবেন মামুন। মিম বলেন এটি একটি রোমান্টিক গল্পের ছবি। এ ছবির কাজ ২৬শে মে থেকে শুরু হবে, আমি শুরু করবো জুন থেকে। তবে আমার বিপরীতে নায়ক কে অভিনয় করছে তা এখনও চূড়ান্ত হয়নি। এ ছবির গল্পটা বেশ ভালো বলেই বুঝে শুনে কাজটি করছি। ভালো গল্প ছাড়া কোনো ছবিতে কাজ করতে চাইনা। এই নতুন বৎসরে মিম অভিনীত আরেকটি ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। তারেক শিকদার পরিচালিত ‘দাগ’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।






Related News

  • ‘জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত ইলিয়াসের অপেক্ষায় থাকব’
  • ‘সালমান শাহ মিউজিয়াম করবো’
  • জাফর ইকবালের সঙ্গে আমাকে জড়িয়েও নানা কথাবার্তা হতো : ববিতা
  • কাউন্সিলর প্রার্থী ময়না’র অজানা কাহিনী
  • মডেলিং থেকে নাটকে জনি আইকন
  • ভাষা সংগ্রামে ছেলেদের পাশাপাশি মেয়েদেরও অগ্রণী ভূমিকা ছিল : ভাষা সৈনিক রওশন আরা
  • প্রবীণ বাউল শিল্পী মজনু পাশা আর নেই
  • Comments are Closed