Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

সাফ অনুর্ধ্ব-১৬ ফুটবল শুরু রোববার : উদ্বোধনী ম্যাচে ভারত-শ্রীলঙ্কা

প্রকাশিত: ৮:২৬:৩৩,অপরাহ্ন ০৭ আগস্ট ২০১৫ | সংবাদটি ৩৪৮ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম : সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ৬ দেশের অংশগ্রহণে আয়োজিত সাফ অনুর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপ রোববার (৯ আগস্ট) মাঠে গড়াচ্ছে। ওইদিন বিকেল চারটায় উদ্বোধনী অনুষ্ঠান ও পাচটায় শুরু হবে ম্যাচ। উদ্বোধনী ম্যাচে খেলবে ভারত-শ্রীলঙ্কা।
শুক্রবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামের কনফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এসডিএফ’র সভাপতি এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, উদ্বোধনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।’
সেলিম বলেন, ‘টানা বৃষ্টির কারণে মাঠ প্রস্তুত করতে হিমশিম খেতে হয়েছে। কিন্তু দক্ষ মাঠকর্মীবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় সিলেট জেলা স্টেডিয়ামকে আন্তর্জাতিক ম্যাচ খেলার মতো উপযোগি করে তোলা হয়েছে।’
সাফ অনুর্ধ্ব-১৬ ফুটবল আয়োজনের মধ্য দিয়ে সিলেটের তথা বাংলাদেশের গৌরবোজ্জ্বল ইতিহাসকে বিশ্বের দরবারে আরো সমুজ্জ্বল করে তোলা সম্ভব হবে বলেও সংবাদ সম্মেলনে মন্তব্য করে মাহি উদ্দিন সেলিম। তবে ‘এজন্য সকলের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন।’ বলেও মন্তব্য তার।
নেপাল-বাংলাদেশ প্রীতি ম্যাচ এবং বঙ্গবন্ধু কাপের পর তৃতীয়বারের মতো সিলেটে আন্তর্জাতিক ফুটবল টূর্নামেন্ট আয়োজনের সুযোগ করে দেয়ার জন্য সেলিম বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মাহি উদ্দিন সেলিম জানান, ‘সিলেট জেলা স্টেডিয়ামে দর্শক ধারণক্ষমতা প্রায় ২০ হাজার। এ সংখ্যা মাথায় রেখেই টিকেট ছাড়া হবে।’ তিনি জানান, সাফ অনুর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠান ও ম্যাচ বিটিভি সরাসরি দেখাবে। সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচটিও বিটিভি দেখাতে পারে।
সংবাদ সম্মেলনে সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদিনও তার বক্তব্যে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, এ টূর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করার মধ্য দিয়ে সিলেটের ঐতিহ্য ও সুনাম অক্ষুণ্ন রাখতে হবে।’
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থা’র প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ.সাত্তার, বিমলেন্দু দে নান্টু, কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, বিভাগীয় ক্রীড়া সংস্থা’র সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন আহমদ, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মতিউর রহমান, কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, এনামুল হক মুক্তা, সমর চৌধুরী, মাসুক আহমদ, মাহমুদ হোসেন শাহীন, সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, ক্রীড়া সংগঠক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, ডাঃ আরিফ আহমদ মোমতাজ রিফা, জাবেদ সিরাজ, আতাউর রহমান আতা, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই প্রমুখ।






Related News

Comments are Closed