Main Menu

সুনামগঞ্জের সেই ইউএনও বদলি

বৈশাখী নিউজ ডেস্ক : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করা ও ওই নারীকে না জানিয়ে তার নামে ব্যাংক অ্যাকাউন্ট খুলে সেখানে লাখ লাখ টাকা লেনদেনের করায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ ইমতিয়াজকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আবদুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বদলির বিষয়টি জানানো হয়।

বর্তমানে তাকে তথ্য-প্রযুক্তি যোগাযোগ বিভাগের ইলেকট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রক কার্যালয়ে বদলি করা হয়েছে। সেখানে সহকারী নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। তাকে আগামী রবিবারের মধ্যে ওই পদে যোগ দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যায়, গেল কয়েকমাস আগে ভুক্তভোগী ওই নারী আসিফ ইমতিয়াজের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করা ও গর্ভের সন্তান নষ্ট করে দেওয়ার হুমকি দেওয়ায় জনপ্রশাসন মন্ত্রনালয়ে অভিযোগ করেন। তাছাড়া অভিযোগ ওঠে ওই নারীকে না জানিয়ে তার নামে ব্যাংক অ্যাকাউন্ট খুলে সেখানে লাখ লাখ টাকা লেনদেন করেছেন ইউএনও। এরপর মন্ত্রণালয়ের নির্দেশে সুনামগঞ্জের জেলা প্রশাসন একটি তদন্ত কমিটি করে।

সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন অর রশীদকে আহ্বায়ক করা হয়। তিনি গত ১৪ আগস্ট জেলা প্রশাসকের কাছে বিস্তারিত উল্লেখ করে একটি প্রতিবেদন জমা দেন।

ওই প্রতিবেদন জমা দেওয়ার পর আজ বৃহস্পতিবার দেশের দুটি জাতীয় দৈনিকে ওই ইউএনওর নারী কেলেঙ্কারি নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়। এরপরই তাকে বদলির আদেশ দেওয়া হয়েছে।

Share





Related News

Comments are Closed